শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিপজ্জনক হয়ে উঠা সিলেটে করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

বিপজ্জনক হয়ে উঠা সিলেটে করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   দিন দিন আরো বিপজ্জনক হয়ে উঠা সিলেটে গতকাল একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড গড়েছে মরণব্যধি করোনা। সিলেট আওয়ামী লীগের শীর্ষ নেতা বদর উদ্দিন আহমদ কামরানসহ করোনা কেড়ে নিয়েছে এ অঞ্চলের ৬ জনের প্রাণ। যা এখন পর্যন্ত সিলেটে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এর আগে সিলেটে একদিনে মারা গিয়েছিলেন ৫ জন।
এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেটে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৮৬ জন। এর মধ্যে সিলেটে ৪১ ও সুনামগঞ্জে ৪৫ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ সোমবার (১৫ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট আক্রান্ত হয়েছেন মোট ২৪০৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৪১৩, সুনামগঞ্জে ৫৬৩, হবিগঞ্জে ২৩৯ ও মৌলভীবাজার জেলায় ১৯১ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন মোট ২০৩ জন। এর মধ্যে সিলেটে ৫৭, সুনামগঞ্জে ১১৫, হবিগঞ্জে ২৫ ও মৌলভীবাজারে ৬ জন।

এদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ৪৮ জন। এর মধ্যে সিলেটে ৪০, সুনামগঞ্জে ৬ ও মৌলভীবাজারে ২ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৫৩৭। এর মধ্যে সিলেটে ১৮৮, সুনামগঞ্জে ১১৭, হবিগঞ্জে ১৫৭ ও মৌলভীবাজারে ৭৫ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ১০/৩/২০২০ ইংরেজি তারিখ হতে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১৪২৩৫ জনকে এবং কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১২৮৩৮ জনকে।

বর্তমানে হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন ১৩৯৭ জন। এর মধ্যে সিলেটে ৫১২, সুনামগঞ্জে ৪৯০, হবিগঞ্জে ৬৬ ও মৌলভীবাজারে ৩২৯ জন।

এ পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টিনরত আছেন বিভাগের ২৬৪ জন। এর মধ্যে সিলেটে ৮০, সুনামগঞ্জে ৩৩, হবিগঞ্জে ১২৩ ও মৌলভীবাজারে ২৮ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিৎসাধীন।

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা কেড়ে নিলো এ পর্যন্ত সর্বোচ্চ ছয়জনের প্রাণ। মৃত সবাই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা অর্ধশত ছাড়ালো। মোট মত্যু ৫৪।  এর মধ্যে সিলেট জেলায় ৪২, সুনামগঞ্জে ৪, হবিগঞ্জে ৪ ও মৌলভীবাজারে ৪ জন।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com