শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জৈন্তাপুরে নতুন আক্রান্ত ৬, নমুনা সংগ্রহ ৪৪ জনের

জৈন্তাপুরে নতুন আক্রান্ত ৬, নমুনা সংগ্রহ ৪৪ জনের

নাজমুল ইসলাম::  

সিলেটের জৈন্তাপুরে দিন দিন করোনা ভাইরাস আরও ভংঙ্কাকর আকার ধারন করছে উপজেলার প্রতিটি অফিসের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে। এপর্যন্ত ৩জন সাধারণ নাগরিক আক্রান্ত হলেও কর্মকর্তা কর্মচারী আক্রান্তের সংখ্যা ৯জন। নতুন করে উপজেলায় ৫জন সরকারি চাকুরীজীবি সহ সাধারণ নাগরিক ১জন।

অপরদিকে ২৮মে (বৃহস্পতিবার) করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরনকারী ইউপি সচিব আবুল হোসেনের পরিবারের ৩ সদস্য সহ ৪৪জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা সূত্রে জানাযায়, সিলেটের জৈন্তাপুর উপজেলায় বিভিন্ন সরকারী দপ্তর সমুহে কোভিড-১৯ নবেল করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় নতুন করে উপজেলায় অবস্থানকারী সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারীদের নতুন করে ৪৪জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪১জনের, তারমধ্যে ১জন মহিলা সহ আক্রান্ত ১৩জন, ১জন সুস্থ্য বাড়ী ফিরে, করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করে ১জন, নেগেটিভ পাওয়া গেছে ৬৮জনের, রেজাল্টের অপেক্ষায় রয়েছে ৬০জন।

গত দুই দিনে নতুন করে উপজেলায় যারা আক্রান্ত হয়েছেন তারা হলেন, জৈন্তাপুর উপজেলার সহকারী কৃষি কর্মকর্তা সুব্রত দেব নাথ, অফিস সহকারী মোঃ আবু ইউছুফ, পিপিএম কাইয়ুম আহমদ, জনস্বাস্থ্য প্রকৌশলী রাশেল ভূইয়া, প্রাথমিক শিক্ষা অফিসের অফিস সহকারী শীশাকর ঘোষ, উপজেলা নির্বাহী অফিসের কম্পিউটার প্রোগ্রামার মোঃ ওয়াহিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লোক্সেও নৈশ্য প্রহরী সেলিম আহমদ এবং জৈন্তাপুর উপজেলা চারিকাটা ইউনিয়নের সরুখেল গ্রামের আসাদ উদ্দিন।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আমিনুল হক সরকার প্রতিবেদককে জানান, উপসর্গ ছাড়াই উপজেলা করোনা ভাইরাস পজেটিভ পাওয়া যায়। যার করনে আমরা সেচ্ছায় উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারীদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হচ্ছে। এছাড়া উপজেলার মধ্যে যাকে সন্দেহ হচ্ছে তার নমুনা সংগ্রহ করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com