শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় প্রধান আসামী গ্রেফতার

জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় প্রধান আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মোহাম্মদপুর গ্রামে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় প্রধান আসামী আজিজুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে।

রোববার বিকাল ৪.৩০ ঘটিকায় সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মোঃ মাহমুদুল হাসান চৌধুরী’র নেতৃত্বেে উপজেলার মোহাম্মদপুর গ্রামে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে আজিজুল ইসলামকে গ্রেফতার করা হয়।
এসময় মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আতিকুল ইসলাম ও এস আই রফিকুল ইসলাম সহ জগন্নাথপুর থানার একদল পুলিশ গ্রেফতার অভিযানে অংশগ্রহন করেন।
উল্লেখ্য গত মঙ্গলবার (২৮ এপ্রিল) মুহাম্মদপুর গ্রামে দু’পক্ষের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ ১৫ জন আহত হন। এ ঘটনায় সাহেল আহমদ বাদী হয়ে আজিজুল ইসলামকে প্রধান আসামী করে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলার বাদী সাহেল আহমদ জানান, প্রতিপক্ষ আজিজুল ইসলামের লোকজন সন্ত্রাসী প্রকৃতির লোক, তাদের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অপরাধের মামলা চলছে। আমাদের জায়গায় ধান মাড়াই করতে গেলে আজিজুল ইসলামের লোকজন বন্দুক দিয়ে এলোপাতাড়ি গুলি ছুড়লে আমাদের তিনজন লোক গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় সিলেট এমজি ওসমানী হাসপাতালে ভর্তি হন। তিনি অস্ত্র উদ্ধার ও অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য জোর দাবী জানান।
এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মোঃ মাহমুদুল হাসান চৌধুরী জানান, প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে সকল প্রচেষ্টা অব্যাহত রয়েছে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইখতেয়ার উদ্দিন চৌধুরী’র সাথে আলাপ হলে তিনি জানান, মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাকে আদালতে সোর্পদ করা হবে। তিনি অন্যান্য অপরাধীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে পুলিশি কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com