শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ওসমানীনগরের করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা চলছে নিজ বাড়ীতেই

ওসমানীনগরের করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা চলছে নিজ বাড়ীতেই

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সিলেটের ওসমানীনগরে দয়ামীর ইউপির রাইকদাড়া (নোয়াগাঁও) গ্রামের ৫৫বছর  বয়সী করোনা আক্রান্ত রোগীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলা করোনা বিষয়ক মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী আক্রান্ত রোগীকে পরীক্ষা নিরিক্ষা ও পর্যবেক্ষণ করে রোগীর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবহিত করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(অতিরিক্ত দায়িত্ব) ডা. এসএম শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, দয়ামীরে করোনায় আক্রান্ত হওয়া রোগীর করোনা ছাড়াও তার শরীরে আরো বিভিন্ন ধরণের জটিল রোগ রয়েছে। এজন্য আমরা সার্বক্ষনিক ভাবে রোগীকে মনিটরিংয়ে রাখছি যে কোনো সময় তার রোগীর শারীরিক অবস্থা খারাপ হতে পারে তখন তাকে হাসপাতালে ভর্তি করাও লাগতে পারে। ইতিমধ্যে করোনা আক্রান্ত রোগীর রিপোর্ট (পজেটিভ) অফিশিয়াল ভাবে আমরা হাতে পেয়েছি।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল শাসকষ্ট জনিত সমস্যা নিয়ে উপজেলার দয়ামীর ইউপির রাইকদাড়া(নোয়াগাঁও) গ্রামের ৫৫ বছর বয়সী ঐ ব্যক্তি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। চিকিৎসকরা সন্দেহজনক মনে করে এই ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করেন। এরই মধ্যে রোগীর শারীরিক অবস্থার উন্নতি হলে হাসপাতাল থেকে বাড়িতে ফিরে আসেন। গত বুধবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা সনাক্তকরণ ল্যাব থেকে স্থানীয় স্বাস্থ্য বিভাগকে জানানো হয় হাসপাতালে ভর্তি হওয়া রোগীর করোনা(পজেটিভ) সনাক্ত হয়েছে।

পরদিন গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তারের নেতৃত্বে প্রশাসন করোনা আক্রান্তের রাইকদাড়া গ্রামস্থ বাড়িটি লকডান করে দেয়া হয়। রোগীকে রাখা হয় হোম কোয়ারেন্টাইনে। এর পর পরই আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা তিনজনের নমুনা সংগ্রহ করে মেডিকেল টিম।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com