বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দঃ সুনামগঞ্জে চেয়ারম্যান ফারুক এর উৎসাহে ধান কেটে দিলো যুবকেরা

দঃ সুনামগঞ্জে চেয়ারম্যান ফারুক এর উৎসাহে ধান কেটে দিলো যুবকেরা

স্টাফ রিপোর্টারঃ  দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নে স্বেচ্ছাশ্রমে এক কৃষকের দুই কিয়ার জমির পাঁকা ধান কেটে দিয়েছেন ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের যুবকেরা।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত রনাগডরার হাওরে কান্দিগাঁও গ্রামের কৃষক রাকিব আলীর জমিতে এ ধান কাটেন তারা।

যুবকেরা জানান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কান্দিগাঁও গ্রামের সন্তান ফারুক আহমদ এবং পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কান্দিগাঁও গ্রামের সন্তান নুরুল হক যৌথভাবে তাদের ধান কাটতে উদ্বুদ্ধ করেন । মূলত তাদের উৎসাহেই এমন কাজ করেছেন তারা।

জানা যায়, গতকাল (বুধবার) বিকালে গ্রামের যুবকদের উদ্বুদ্ধ করেন ফারুক আহমদ ও নুরুল হক। পরের দিন (আজ) সকালে শাহীন রহমান, মো. কিবরিয়া, আবদুল গনি ও তানিম আহমদের ব্যবস্থাপনায় ধান কাটতে যান গ্রামের ৩১জন যুবক।

শাহীন রহমান, মো. কিবরিয়া, আবদুল গনি ও তানিম আহমদ ছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রশিদ আলী, আসুক মিয়া, রাশিদ আলী, ফখরুল আহমদ, মিন্টু মিয়া, কুতুব উদ্দিন কামাল, আলী হোসেন, ইয়াকুব শাহরিয়ার, আবদুল আওয়াল, ফরহাদ আহমদ, দেলোয়ার হোসেন, জসিম উদ্দিন, মাহবুবুল হক হাসান, ইমন আহমদ, জহুরুল ইসলাম, আনু মিয়া, সুমন আহমদ, মামুন মিয়া, মিজানুর রহমান, জয়েদ আহমদ, রিয়াজ আহমদ, মহসিন মিয়া, শাহীন শাহ, কামাল হোসেন, তোফায়েল আহমদ, নাইম হোসেন, মেহেদী হাসান, রোকন আহমদ, নাঈম আহমদ, নাহিদ আহমদ, সাঈফ আহমদ, মো. হাসান ও রাহীম হাসান।
এসময় উপজেলা কৃষি অফিসের কর্মকর্তা ধান কাটার স্থলে গিয়ে কান্দিগাঁও গ্রামের যুবকদের ধন্যবাদ জ্ঞাপণ করে আসেন। ধানকাটা পরিদর্শ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদও।
ফারুক আহমদ বলেন, ‘কান্দিগাঁও আমার গ্রাম। এ গ্রামের ছেলেদের ডেকে যখন আমরা কথা বলেছি তারা প্রত্যেকেই একবাক্যে মাঠে নেমে কাজ করতে রাজি হয়েছে। উপজেলার সকল নের্তৃস্থানীয় ব্যক্তিরা যদি তাদের গ্রামের যুবকদের এভাবে ডেকে বলেন আমি আশা করি সব গ্রাম থেকেই একটি শক্তিশালী দল বের হবে যারা স্বেচ্ছাশ্রমে কাজ করতে রাজী হবেন। কান্দিগাঁও গ্রামের তরুণদের অভিনন্দন। আমি চাই তাদের মতো আরো তরুণরা বেরিয়ে পড়ুক। এই মহামারিতে কৃষকের সহযোগি হয়ে মাঠে কাজ করে তাদের পাশে দাঁড়াক।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com