শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে সমাজসেবার চিকিৎসা সহায়তা ৪ লক্ষ টাকার চেক প্রদান

দক্ষিণ সুনামগঞ্জে সমাজসেবার চিকিৎসা সহায়তা ৪ লক্ষ টাকার চেক প্রদান

স্টাফ রিপোর্টারঃ  দক্ষিণ সুনামগঞ্জে ক্যান্সার, কিডনী, লিভার-সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীর আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ৮ জন কে ৫০ হাজার টাকা করে মোট ৪ লক্ষ টাকা সরকারি সহায়তা প্রদান করা হয়েছে। তার মধ্যে ক্যান্সার আক্রান্ত ৪ জন, স্ট্রোকে প্যারালাইজড ৩ জন ও কিডনী রোগী ১ জন ছিলেন।

জানা যায়, ক্যান্সার, কিডনী, লিভার-সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীর আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় উপজেলা সমাজসেবা কার্যালয়, দক্ষিণ সুনামগঞ্জে ১২ জন রোগীর চেক অনুমোদন হয়। তার মধ্যে ৮ জন উপস্থিত থাকায় তাদের মধ্যে চেক হস্তান্তর করা হয়। বাকি ৪ জনের মধ্যে ৩ জনের মৃৃত্যু জনিত কারনে ও ১ জনের অনুপস্থিত জনিত কারনে পরবর্তীতে তাদের চেক হস্তান্তর করা হবে।

বৃহস্পতিবার ( ১৬ এপ্রিল ) সকাল ১১.৩০ ঘটিকায় উপজেল সমাজসেবা কার্যালয়, দক্ষিণ সুনামগঞ্জে আক্রান্ত রোগীর চিকিৎসার ব্যয়ভার বহনে এবং সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরতে সহায়তা স্বরুপ রোগী ও স্বজনদের হাতে চেক হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, ইউনিয়ন সমাজকর্মী এ.এফ.এম হেলালুজ্জামান, জয়ন্ত চৌধুরী।

সহায়তাপ্রাপ্তরা হলেন উপজেলার মানিকপুর গ্রামের অরুন কান্তি ব্যানার্জি, জয়সিদ্ধি গ্রামের জহিল আলী, পুরাতন জাহানপুর গ্রামের আছতুরা বিবি,শত্রুমর্দন গ্রামের আফজল হোসেন, জয়কলস গ্রামের প্রিয়াংশু চক্রবর্তী, শ্রীনাথপুর গ্রামের আজিবুন নেছা, দুর্গাপাশা গ্রামের ছামদ আলী ও মোছা মালেকজান বিবি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com