শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত ডা. মঈন উদ্দিন

বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত ডা. মঈন উদ্দিন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দীন।

বুধবার সন্ধ্যা সাড়ে টায় তার গ্রামের বাড়ি ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের নাদামপুর গ্রামে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাকে সমাদিস্থ করা হয়। তার জানাযার নামাজের ইমামতী করেন মাস্টার ইসরাফীল আহমদ। পরিবারের মানুষজন জানাযায় অংশ নেওয়ার অনুমতি ছিলো বলে জানা গেছে।

দাফনের বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম কবির।

এর আগে বুধবার (১৫ এপ্রিল) ভোরে ঢাকার কূর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রথমে ওই চিকিৎসকের লাশ ঢাকায় দাফনের সিদ্বান্ত গ্রহণ করা হলেও পরিবারের ইচ্ছায় সিদ্ধান্ত পরিবর্তন হয়ে পরে গ্রামের বাড়িতে দাফনের ব্যবস্থা চূড়ান্ত করা হয়। বিকেল ২টার দিকে তার মরদেহ নিয়ে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন স্বজনরা। তার সঙ্গে ছিলেন স্ত্রী ডা. ইসরাত জাহান।

ডা. মঈন উদ্দিন ছিলেন সিলেটের একজন মেধাবী চিকিৎসক। সিলেটে করোনা যুদ্ধে প্রথম সারির যোদ্ধাও ছিলেন তিনি। ছিলেন মেডিসিনের পাশাপাশি কার্ডিওলজিরও চিকিৎসক। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৯৯৮ সালে তিনি এফসিপিএস’র পাশাপাশি কার্ডিওলজিতে এমডি করেন।

এর আগে ঢাকার লাশ দাফনকারী প্রতিষ্ঠান আঞ্জুমান মুফিদুল ইসলামের পক্ষ থেকে ডা. মঈন উদ্দিনকে গোসল দেয়া এবং মরদেহে কাফন পরানো হয় বলেও জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com