শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেটে ৫ লাখ টাকা চাঁদা দাবি, ভুয়া সাংবাদিক আটক

সিলেটে ৫ লাখ টাকা চাঁদা দাবি, ভুয়া সাংবাদিক আটক

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সিলেট মহানগরীর বিমানবন্দর এলাকায় এক যুক্তরাজ্য প্রবাসীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবির ঘটনার মামলায় এক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। কাওসার আহমদ বাপ্পী (৩০) নামের ওই যুবককে আজ শুক্রবার সন্ধ্যায় বিমানবন্দর এলাকা থেকে আটক করা হয়।

বাপ্পী বিমানবন্দর এলাকার খাসদবিরের বন্ধন-সি-৫নং বাসার মৃত কবির আহমদের ছেলে। তিনি এলাকায় নিজেকে সাংবাদিক পরিচয় দিতেন। তবে আদৌ তিনি কোনো সংবাদমাধ্যমের সাংবাদিক ছিলেন না তথা ভুয়া সাংবাদিক ছিলেন বলে জানা গেছে।

তাকে গ্রেফতারের বিষয়টি সিলেটভিউকে নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার ওসি শাহাদত হোসেন।

কাওসার আহমদ বাপ্পীর বিরুদ্ধে সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে দরখাস্ত মামলা করেছিলেন যুক্তরাজ্য প্রবাসী জহিরুল আলম (৫২)। তিনি সিলেটের গোলাপগঞ্জের আমকোনা গ্রামের ফখর উদ্দিন লেচু মিয়ার ছেলে। তার শ্বশুরবাড়ি বিমানবন্দর এলাকায়।

মামলা সূত্রে জানা গেছে, জহিরুল আলমের শাশুড়ি মমতাজ বেগম গুরুতর অসুস্থ। তার দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। তার চিকিৎসার খরচ যোগাতে বিমানবন্দর এলাকার আম্বরখানা মৌজায় ০.০৪৬৩ শতক জায়গা বিক্রির সিদ্ধান্ত নেন জায়গার মালিক জহিরুল আলমের স্ত্রী ও তার বোন। তার স্ত্রী (জহিরুল) দেশে আসতে না পারায় তাকে আমমোক্তার মনোনীত করেন। গত ৭ ফেব্রুয়ারি জহিরুল দেশে আসেন।

পরে অভিযুক্ত কাওসার আহমদ বাপ্পী হোয়াটসআপে জহিরুল আলমকে হুমকি দিয়ে বলেন, জায়গা বিক্রি করতে হলে ৫ লাখ টাকা চাঁদা দিতে হবে। গত ৮ ফেব্রুয়ারি বাপ্পী তার কয়েকজন সঙ্গীসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জহিরুল আলমকে ফের ৫ লাখ টাকা চাঁদা চান। তখন আশপাশের লোকজন এসে তাদেরকে সরিয়ে দেন।

জানা গেছে, আদালত দরখাস্ত মামলা গ্রহণ করে বুধবার বাপ্পীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com