রবিবার, ২৬ Jun ২০২২, ০৭:২৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ নিহত ২, আহত ২

সুনামগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ নিহত ২, আহত ২

স্টাফ রিপোর্টারঃ  সুনামগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ দুই কিশোর নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত আরো দুই কিশোরের অবস্থা আশঙ্কাজনক। রবিবার সন্ধ্যায় সদর উপজেলার সুনামগঞ্জ আমবাড়ী সড়কের ব্রাহ্মণগাঁও এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত দুই কিশোর সদর উপজেলার কুরবান নগর ইউনিয়নের মাইজবাড়ি এলাকার বাসিন্দা। নিহত পাভেল(১৭) আলহেরা জামেয়া ইসলামীয় মাদ্রাসার এসএসসি পরীক্ষার্থী। সে মাইজবাড়ি বদিপুরের বাসিন্দা শামছুনূরের ছেলে। দুর্ঘটনায় নিহত আরেক কিশোর সোহাগ(১৬) একই গ্রামের নাছির উদ্দিনের ছেলে। সোহাগ পেশায় একজন কাঠমিস্ত্রী।

সড়ক দুর্ঘটনায় শাকিনূর (১৭) ও আশিক(১৮) নামে দুই কিশোর গুরতর আহত । তাদের আশঙ্কাজনক অবস্থায় সিলেটে ওসমানি মেডিকেলে পাঠানো হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাইজবাড়ি এলাকার এই চার কিশোর একই মোটরসাইকেল যোগে আমবাড়ী থেকে এলাকায় আসছিলেন। মোটরসাইকেল ব্রাহ্মণগাঁও এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটি সাথে ধাক্কা লেখে ৪ আরোহীর মধ্যে পাভেল ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয়দের সহযোগিতায় বাকি তিনজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে সোহাগ নামে আরেক মোটরসাইকেল আরোহী মৃত্যুবরণ করেন । আহত আশিক ও শাকিনূরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল এন্ড কলেজে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।
দুর্ঘটনার সত্যতা স্বীকার করে সুনামগঞ্জ সদর মডেল থানার এসআই প্রদ্বীপ কুমার চক্রবর্তী বলেন, ৪ কিশোর একই মোটরসাইলে যোগে আমবাড়ী থেকে এলাকায় আসছিল। প্রথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির আঘাতে ঘটনাস্থলেই একজন মারা যায়। আসপাতালে নিয়ে আসার পর আরেকজনের মৃত্যু হয়। নিহত দুইজন ছাড়াও আরো দুই মোটরসাইকেল আরোহীর অবস্থা আশঙ্কাজনক। তাদের সিলেটে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com