শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ছেলের মৃত্যুতে বাকরুদ্ধ পরিবার, ঘাতক চালকের বিচারের দাবী

ছেলের মৃত্যুতে বাকরুদ্ধ পরিবার, ঘাতক চালকের বিচারের দাবী

স্টাফ রিপোর্টার: ছাতকের বড়কাপনে সড়ক দুর্ঘটনায় নিহত মহানগর ছাত্রলীগ কর্মী ও এমসি কলেজের মেধাবী ছাত্র হাসান আহমদ সুমনের দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের সলফ গ্রামে তাহার নিজ বাড়ীর দক্ষিণের মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়। জানাযার নামাজে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ, ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আরমান আহমদ শিপলু, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক গণ যোগাযোগ বিষয়ক উপ-সম্পাদক সম্পাদক ময়নুল ইসলাম ফয়সল, সিলেট মহানগর তাতী লীগের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আবুল হাসনাত বুলবুল, সিলেট মহানগর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নজির হোসেন লাহিন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী ও মহানগর ছাত্রলীগের ২ শতাধিক নেতাকর্মী সহ বিভিন্ন জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।
২ ভাই ও ৫ বোনের মধ্যে সুমন ছিল ৬ষ্ট। তার মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম। প্রিয়জনকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা। নিহত ছাত্রলীগ কর্মীর পরিবার সূত্রে জানা যায়, সুমন দুর্ঘটনার দিন সকালে সিলেট থেকে নিজ গ্রামে আসে।

ঐদিন বিকেলে আবার সিলেটে ফেরার পথে ছাতক উপজেলার বড়কাপন পয়েন্টে যাওয়া মাত্রই মোটর সাইকেল নিয়ে সাইড করা অবস্থায় ঘাতক পিকাপ থাকে চাপা দেয়। সুমনকে চাপা দেওয়ার কিছুক্ষন আগে বড়কাপন এলাকার বাচ্চু মিয়ার ছেলে ছোট্র শিশু সাগরকে পিকাপটি আঘাত করলে ঘটনাস্থলেই তার পা ভেঙ্গে যায় তখন চালক বেপরোয়া হয়ে একটু সামনে গিয়েই সুমনকে চাপা দিয়ে সামনে এগিয়ে প্রায় ২০ ফুট পরই আরও এক নারী পথচারিকে চাপা দিলে পরপরই দুজনেই ঘটনাস্থলে মারা যান। পরে স্থানীয়রা পিকাপ আটক করলে ও ঘাতক চালক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পার্বতীপুর গ্রামের চমক আলীর ছেলে জাবেদ পালিয়ে যায়।

এব্যাপারে নিহত সুমনের বাবা সাবেক ইউপি সদস্য এখলাছুর রহমান কান্না জড়িত কন্ঠে বলেন, আমার ছেলে বাড়ি থেকে সিলেটের পথে যাচ্ছিল। বড়কাপন পয়েন্টে যেতেই পিকাআপের বেপরোয়া চালক আমার ছেলেকে ধাক্কা দিয়ে আমাদের স্বপ্নকে ধুলিস্মাত করে দিয়েছে। কেড়ে নিয়েছে আমার ছেলেকে। আমি প্রধানমন্ত্রী সহ দেশ বাসী ও প্রশাসনের কাছে এই ঘাতক চালকের উপযুক্ত বিচার চাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com