শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিজয় দিবসে মিশিগান স্টেট আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

বিজয় দিবসে মিশিগান স্টেট আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

মিশিগান ষ্টেট আওয়ামী লীগের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষ্যে রোববার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬ ঘটিকায় হ্যামট্যামিক সিটি, কনান্ট এবিনিউ, কাবাব হাউজে আলোচনা সভা ও দোয়া মাহফিলে আয়োজন করা হয়।

আলোচনা সভায় মিশিগান ষ্টেট আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমেদ চান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু আহমেদ মুসা’র পরিচালনায় বক্তব্য রাখেন মিশিগান ষ্টেট আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য নুরুল আমিন মানিক,মস্তুফা আল্লামা,জুনেদ এ খান, সহ-সভাপতি মুস্তাক আহমদ মুক্তা, মাহবুব রাব্বি খান,আলফু কামালী,সহ -সাধারণ সম্পাদক খালেদ হোসেন, মিশিগান মহানগর আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মিজান মিয়া (জসিম),শিক্ষা-বিষক সম্পাদক ইকবাল হোসেন খান, আইন বিষক সম্পাদক মো: আজিজুর রহমান, সাংঘঠনিক সম্পাদক আব্দুল মুকিত, মিশিগান ষ্টেট আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির চৌধুরী, মিশিগান ষ্টেট স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজেল আহমদ তালুকদার,মস্তফা আহমদ,হিমেল দাস, মিশিগান ষ্টেট যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ গুলজার, নবগঠিত মিশিগান ষ্টেট ছাত্রলীগের সভাপতি আওলাদ হোসেন মামুন, সহ-সভাপতি এ.জে.পাশা, সাধারণ সম্পাদক রীবু চৌধুরী ও কমিউনিটি নেতা কামাল রহমান ।

এসমউ  মিশিগান ষ্টেট আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ, ও কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ ভোজের আয়োজন করা হয়।

অনলাইন ডেস্ক:  

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com