শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ওসিকে প্রত্যাহারের দাবিতে ধর্মপাশায় মানববন্ধন

ওসিকে প্রত্যাহারের দাবিতে ধর্মপাশায় মানববন্ধন

অনলাইন ডেস্ক::  ধর্মপাশা থানার ওসি এজাজুল ইসলামকে দ্রুত প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল তিনটায় উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে এলাকাবাসী এ কর্মসূচির আয়োজন করে। তাকে মাদক ব্যবসায়ীদের মদদদাতা, মিথ্যা মামলা দিয়ে হয়রানিকারী, ঘুষখোর ও দুর্নীতিবাজ আখ্যায়িত করে মানববন্ধনে বক্তব্য দেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিল্লাল হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) সুলতান মজুমদার, পাইকুরাটি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এরশাদ আকন্দ, জেলা ছাত্রলীগের সাবেক উপ-মানবসম্পদ

বিষয়ক সম্পাদক মহিউদ্দিন আহমেদ কনিক, সাবেক ইউপি সদস্য একলাছ উদ্দিন, কান্দাপাড়া গ্রামের বাসিন্দা কিবরিয়া মজুমদার প্রমুখ। মানববন্ধনে উপস্থিত হয়ে এলাকাবাসীর পক্ষে সংহতি প্রকাশ করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, সুখাইড় রাজাপুর দক্ষিণ পরিষদ চেয়ারম্যান আমানুর রাজা চৌধুরী, আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ তালুকদার, যুবলীগ নেতা শাহ আব্দুল বারেক ছোটন।
মানববন্ধনে মহিউদ্দিন আহম্মেদ কনিক তার বক্তব্যে বলেন, ‘একদিন মধ্য রাতে ধর্মপাশা থানার কয়েজন কর্মকর্তা উনার (ওসি) মদদে আমার ব্যবসায়ী কার্যালয়ে গিয়ে আমাকে অনৈতিকভাবে থানায় নিয়ে যেতে চাইলে আমি তাদের ১০ হাজার টাকা দিয়ে রক্ষা পাই।’ অন্যান্য বক্তারা বলেন, ওসি এজাজুল ইসলাম ধর্মপাশায় বছর খানেক আগে যোগদান করেন। তিনি এখানে যোগদানের পর থেকে মাদক ব্যবসায়ীদের মদদ দিয়ে যাচ্ছেন। মিথ্যা মামলা দিয়ে সাধারণ মানুষকে হয়রানী করে অবৈধভাবে আর্থিক সুবিধা নেওয়ার পাশাপাশি চালিয়ে যাচ্ছেন গ্রেপ্তার বাণিজ্য। তাই তাকে দ্রুত এখান থেকে প্রত্যাহার করতে হবে।
ধর্মপাশা থানার ওসি এজাজুল ইসলাম বলেন, ‘জনগণের মিটিং মিছিল করার অধিকার রয়েছে। আমার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।’
ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার বলেন, ‘কেউ ক্ষুব্ধ হলে অভিযোগ করতেই পারে। তবে বিষয়টি আমার জানা নেই।

সূত্র: সুনামগঞ্জের খবর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com