শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সেবা ও প্রচার সপ্তাহের সমাপনী ও পুরুষ বন্ধ্যাকরণ ক্যাম্পের উদ্বোধন

সেবা ও প্রচার সপ্তাহের সমাপনী ও পুরুষ বন্ধ্যাকরণ ক্যাম্পের উদ্বোধন

স্টাফ রিপোর্টার:: দক্ষিণ সুনামগঞ্জে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ সমাপনীতে জয়কলস ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে পুরুষ বন্ধ্যাকরণ ও ইমপ্ল্যান্ট ক্যাম্পের শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিবার কল্যাণ পরদর্শিকা সুমিত্রা রানী চৌধুরীর সার্বিক সহযোগিতায় পুরুষ বন্ধ্যাকরণ ও ইমপ্ল্যান্ট ক্যাম্পের উদ্বোধন পরবর্তী আলোচনা সভায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীম চন্দ্রের সভাপতিত্বে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ মোজাম্মেল হক, সহকারী পরিচালক(সিসি) এফপিসিএস কিউআইটি ডাঃ ননী ভূষন তালুকদার, ডেপুটি সিভিল সার্জন ডাঃ আশরাফুল ইসলাম।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, জয়কলস ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকা সুমিত্রা রানী চৌধুরী, পরিবার কল্যাণ পরিদর্শিকা মৃদুলা রানী তালুকদার সহ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com