শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পরিকল্পনামন্ত্রীর প্রচেষ্টায় জগন্নাথপুর-বিশ্বনাথ সড়ক নির্মানে ২৩ কোটি টাকার টেন্ডার আহ্বান

পরিকল্পনামন্ত্রীর প্রচেষ্টায় জগন্নাথপুর-বিশ্বনাথ সড়ক নির্মানে ২৩ কোটি টাকার টেন্ডার আহ্বান

অনলাইন ডেস্ক ::  দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কের ১৩ কিলোমিটার কাজের জন্য ২৩ কোটি টাকার টেন্ডার আহ্বান করেছে স্থানীয় সরকার প্রকৌশলী (এলজিইডি)। টেন্ডারের খবর এলাকায় ছড়িয়ে পরলে মানুষের মধ্যে স্বস্তি বিরাজ করতে দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিকল্পনামন্ত্রীর প্রশংসা করে ভাসিয়েছেন।

আজ বুধবার (৬ নভেম্বর)এ টেন্ডার আহবান করা হয়। আগামী ৫ ডিসেম্বর টেন্ডার গ্রহণের শেষ তারিখ।

এ তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেছেন জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার। তিনি জানান, ‘‘স্থানীয় সাংসদ মাননীয় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মহোদয়ের আন্তরিক প্রচেষ্ঠায় আধুনিক ও উন্নতমানের টেকসই কাজের জন্য এই প্রথম প্রায় ২৩ কোটা টাকার দরপত্র (টেন্ডার) আহবান করা হয়েছে। টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর কাজ শুরু হবে।’’
এদিকে, রাস্তার টেন্ডার আহ্বান করায় স্থানীয়দের মধ্যে স্বস্তি বিরাজ করছে। স্থানীয় সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন।

পরিকল্পনামন্ত্রীর কৃতজ্ঞতা স্বীকার করে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও জেলা পরিষদ মেম্বার মাহতাব উল হাসান সমুজ বলেন, ‘এতো বড় অংকের বরাদ্দ এ রাস্তার জন্য কখনও হয়নি। তবে আমাদের মাননীয় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি মহোদয়ের প্রচেষ্টায় এতো বড় অংকের বরাদ্দ পাওয়া গেছে। এজন্য আমরা জগন্নাথপুরবাসীর তাঁর কাছে কৃতজ্ঞ।’’

প্রসঙ্গত, সিলেট বিভাগীয় শহরের সঙ্গে জগন্নাথপুর উপজেলারবাসির যোগাযোগের একমাত্র প্রধান সড়ক হচ্ছে জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়ক। দীর্ঘদিন ধরে সংস্কারের অভাবে রাস্তাটি বেহালদশায় পরিণত হয়েছে। বিভিন্ন সময় যানচলাচল বন্ধও করেছিল বাস মালিক সমিতি।

সূত্র: হাওর বাংলা টোয়েন্টিফোর 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com