শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
হতদরিদ্র শিক্ষার্থী সুমনের পাশে ওসি হারুনুর রশীদ চৌধুরী

হতদরিদ্র শিক্ষার্থী সুমনের পাশে ওসি হারুনুর রশীদ চৌধুরী

আবারও হতদরিদ্র এক মেধাবী ও শিক্ষাসংগ্রামী ছাত্রের বিশ্ববিদ্যালয় ভর্তির সহায়তায় হাত বাড়ালেন দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মো. হারুনুর রশিদ চৌধুরী। শনিবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর গ্রামের শিক্ষাসংগ্রামী হাবিজুর রহমান সুমনকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য ১০ হাজার টাকা সহায়তা তুলে দেন। এসময় তিনি তাকে অন্যান্য সহযোগিতারও প্রতিশ্রুতি দেন। গত বছরও তিনি আরেক দরিদ্র শিক্ষাসংগ্রামী জগন্নাথপুরের পাড়ারগাঁও গ্রামের মো. আমির হোসেনকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির পুরো খরচ দিয়েছিলেন। ওসি হারুনুর রশিদ চৌধুরীর মেধাবী ও দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের প্রতি এই মানবিক টানের প্রশংসা করেছেন সুধীজন।

দরিদ্র শিক্ষার্থী হাবিজুর রহমান সুমনকে নিয়ে দৈনিক সুনামকণ্ঠে গত ১ নভেম্বর একটি প্রতিবেদন ছাপা হয়। এতে শাহাজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পরও ভর্তি নিয়ে সংশয়ে ছিলে তার পরিবার। সংবাদটি পড়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী হাবিজুর রহমান সুমনকে তার স্বপ্নের বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য সহযোগিতার প্রতিশ্রুতি দেন। শনিবার দুপুরে তাকে কার্যালয়ে ডেকে নিয়ে ১০ হাজার টাকা তুলে দেন। এসময় তিনি আগামীতেও মেধাবী সুমনকে সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দেন।
হাবিজুর রহমান সুমন বলেন, ওসি হারুনুর রশিদ চৌধুরী স্যারের কাছে আমি ও আমার দিন মজুর মা কৃতজ্ঞ। আমার বিশ্ববিদ্যালয়ে ভর্তির টেনশন দূর করে দিয়েছেন স্যার। পাশাপাশি আগামীতেও সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছেন স্যার।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, পিছিয়ে থাকা হতদরিদ্র পরিবারের মেধাবীদের পাশে দাড়ানো আমাদের সবার কর্তব্য। সহযোগিতা পেলে এরা জীবনযুদ্ধে জয়ী হয়ে দেশ ও মানুষের কল্যাণে কাজ করার সুযোগ পাবে। মানবিক টানেই তারা এগিয়ে আসবে। সুমন তার স্বপ্নের বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে কাঙ্খিত লক্ষ্যে পৌছুক এটা আমার কামনা।

সৌজন্যে : হাওর টোয়েন্টিফোর ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com