শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পূর্বপশ্চিমের সাংবাদিক মুন্নাকে প্রাণনাশের হুমকি; থানায় জিডি

পূর্বপশ্চিমের সাংবাদিক মুন্নাকে প্রাণনাশের হুমকি; থানায় জিডি

সিলেট প্রতিনিধিঃ দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিম বিডি নিউজের সিলেট প্রতিনিধি মো. মুন্না মিয়াকে প্রাণনাশের হুমকি দিয়েছে ভ্যান চালক থেকে অবৈধভাবে হওয়া কোটিপতি পলিথিন আলী। সে তরুণ এ সাংবাদিককে দেখে নেওয়ারও হুমকি প্রদান করে।

বুধবার (৯ অক্টোবর) রাত ৭ টা ৫৬ মিনিটে সাংবাদিক মো. মুন্না মিয়ার ব্যক্তিগত মুঠোফোনে ০১৭১৩ ৩৬১৫৪৬ নাম্বার থেকে এ হুমকি দেয়।

হুমকির বিষয়ে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শুক্রবার (১১ অক্টোবর) রাতে এ জিডি করেন সাংবাদিক মো. মুন্না মিয়া। জিডি নং – ৭৯২, তারিখ – ১১/১০/১৯।

জানা যায়, সম্প্রতি ‘ভ্যান চালক থেকে কোটিপতি পলিথিন আলী’ শিরোনামে দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমে পলিথিন আলীকে নিয়ে সংবাদ প্রকাশ করেন সাংবাদিক মুন্না। তিনি ওই সংবাদে তার কোথা থেকে উত্থান সে বিষয়টুকু স্পট করেছেন। অবৈধভাবে বহু অর্থভিত্তের মালিক রাতারাতি হওয়ার বিষয়টিও স্পষ্ট করেছেন। এতে ক্ষিপ্ত হয়ে যান পলিথিন আলী। তিনি বুধবার রাতে মুঠোফোনে সাংবাদিক মুন্নার সঙ্গে যোগাযোগ করেন। তিনি তথাকথিত বাংলাদেশ মিডিয়া নামের পত্রিকা থেকে বলছেন বলেও জানান। কথাপ্রসঙ্গে তিনি সাংবাদিক মুন্নাকে কেন সংবাদ প্রকাশ করেছেন সেটা হুমকির সুরে বলতে থাকেন। এছাড়া সাংবাদিক মুন্না ও পূর্বপশ্চিমকে নিয়ে আপত্তিকর কথা বলতে থাকেন। এসময় সাংবাদিক মুন্না প্রতিবাদ করলে আরও ক্ষিপ্ত হয় পলিথিন আলী। সে সাংবাদিক মুন্নাকে হত্যা করার হুমকি দেয় এবং তার নামসর্বস্ব পত্রিকায় সাংবাদিক মুন্নাকে নিয়ে আপত্তিকর ও বিভ্রান্তিকর রিপোর্ট করবে বলে জানায়।

এ বিষয়ে সাংবাদিক মো. মুন্না মিয়া বলেন, আমি একজন পেশাদার সাংবাদকর্মী। আমি পলিথিন আলীকে নিয়ে পূর্বপশ্চিমে রিপোর্ট করি। সে একজন প্রতারক ও অবৈধভাবে অর্থবিত্তের মালিক হয়েছে। আমি আমার দায়িত্ববোধ থেকে সংবাদ পরিবেশন করেছি। আমার সংবাদপ্রকাশের পর সংশ্লিষ্টরা তার অর্থবিত্তের উৎস খুঁজতে মাঠে নেমেছেন। আশাকরি তারা তাকে শিগগিরই আইনের আওতায় নিয়ে আসবেন।

তিনি হুমকির বিষয়ে আইনী পদক্ষেপ গ্রহণ করবেন উল্লেখ করে জানান, আমি ইতিমধ্যে সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com