শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জেলা যুবলীগ নেতা ফুয়াদ আহমদ’র বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

জেলা যুবলীগ নেতা ফুয়াদ আহমদ’র বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলা যুবলীগের অন্যতম নেতা, যুক্তরাজ্য প্রবাসী, ক্রীড়াবিদ ও তরুন সমাজসেবক ফুয়াদ আহমদ’র বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত অভিযোগ দায়ের করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে।

আজ বুধবার দুপুরে শহরের পানসী রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল। লিখিত বক্তব্যে উজ্জ্বল বলেন, ফুয়াদ একটি ব্যক্তির নাম নয় একটি প্রতিষ্ঠানের নাম।

ফুয়াদ একজন যুক্তরাজ্য প্রবাসী এবং বঙ্গবন্ধুর আদর্শের রাজপথ কাপানো লড়াকু সৈনিক। তার সুনাম নষ্ঠ করার জন্য উদ্দেশ্যমুলকভাবে অভিযোগ দায়ের করছেন। প্রকৃতপক্ষে কিছুদিন পূর্বে আমাদের ঐহিত্যবাহী শহরের তেঘরিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রখ্যাত দ্বীনি আলেম মাওলানা আনোয়ার হোসাইন হুজুরকে বিএনপি নেতা, কালোবাজারী জিয়াউল হক ও তার সাঙ্গপাঙ্গরা মাদ্রাসা থেকে বের করে দেন। তাঁকে স্বসম্মানে স্বপদে ফিরিয়ে আনার জন্য এলাকাবাসীর কাছে জোর দাবী করেন ফুয়াদ আহমদ। তারই জের ধরে প্রশাসনের কাছে মিথ্যা কাল্পনিক অভিযোগ উত্থাপন করছেন। এ সব মিথ্যা অভিযোগ দ্রুত প্রত্যাহারের দাবী জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর সামছুজ্জামান স্বপন, কাউন্সিলর মোঃ ফয়জুন নুর,মেন সেষ্টার প্রবাসী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক রেজভী আহমেদ,সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক তৈয়বুর রহমান রাহি,সদস্য সানিয়াল আহমদ,জেলা ছাত্রলীগের সহ সভাপতি আবু সাইয়িদ আপন,কাওসার আহমেদ,যুগ্ম সাধারন সম্পাদক রাহাত আহমেদ,সদর থানা ছাত্রলীগ নেতা শাফায়েত জামিল,জায়েদ আহমদ,নাইম,মাকসুদ ও রাহল প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com