শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পিসিএসবিএ এর ত্রৈ-মাসিক সভা

পিসিএসবিএ এর ত্রৈ-মাসিক সভা

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জে পিসিএসবিএ এর ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার হল রুমে- উপজেলা নির্বাহী অফিসার ও পিসিএসবিএ এর সভাপতি মোঃ সফি উল্লাহ এর সভাপতিত্বে, দরগাপাশা ইউনিয়নের পিসিএসবিএ ও ইউপি সদস্য কবিতা দাসের পরিচালনায় সভায় উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেনকে পিসিএসবিএ কমিটি ফুল দিয়ে বরণ করেন।

ত্রৈ-মাসিক সভায় বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও পিসিএসবিএ এর উপদেষ্টা প্রভাষক নুর হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও পিসিএসবিএ এর উপদেষ্টা ডাঃ জসিম উদ্দীন, প্রেসক্লাব সভাপতি ও পিসিএসবিএ এর উপদেষ্টা কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, কেয়ার বাংলাদেশ দক্ষিণ সুনামগঞ্জ ও সদর উপজেলা কর্মকর্তা দিলারা তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন পিসিএসবিএ সুহেনা বেগম, পুর্ববীরগাও ইউনিয়নের পিসিএসবিএ ফরিদা বেগম, পুর্বপাগলা ইউনিয়নের পিসিএসবিএ আমেনা বেগম, জয়কলস ইউনিয়নের পিসিএসবিএ লাভলী রাণী দে, দরগাপাশা ইউনিয়নের পিসিএসবিএ শিবলী বেগম, পাথারিয়া ইউনিয়নের পিসিএসবিএ প্রতিমা তালুকদার প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com