শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিনম্র শ্রদ্ধায় স্বাধীনতা দিবস পালিত

বিনম্র শ্রদ্ধায় স্বাধীনতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার :: উচ্ছাস আর বিনম্র শ্রদ্ধায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। একাত্তরের সূর্য সন্তান বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ফুলে ফুলে কৃতজ্ঞতা জানানো হয়।

ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে স্বাধীনতা দিবসের সূচনা,সরকারি বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন ও শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ।উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, দক্ষিণ সুনামগঞ্জ থানা, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও উদীচী শিল্পগোষ্টী শহীদদের সম্মান প্রদর্শন করে পুস্পস্তবক অর্পণ করেন। পূর্ব নির্ধারিত কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশে একযোগে সম্মিলিত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন , বিভিন্ন বাহিনী ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজ, ছাত্র/ছাত্রীদের ডিসপ্লে প্রদর্শনী, শরীর চর্চা প্রদর্শনী,বীর মুক্তিযোদ্ধাদের সংর্বধনা এবং স্বাধীনতা ও জাতীয় দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা শেখ রাসেল স্টেডিয়ামে উক্ত  আলোচনা সভায়  বক্তব্য রাখেন,দক্ষিন সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা তৈয়বুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী,নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান প্রভাষক মো. নুর হোসেন, নব নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার, আওয়ামীলীগ সভাপতি হাজী তহুর আলী,সাধারণ সম্পাদক আতাউর রহমান,তেরাব আলি, জয়কলস ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ মিয়া,সাবেক ইউপি চেয়ারম্যান মো. রফিক খাঁন সহ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি জুবেল মিয়া, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত  সহ অন্যান্য নেতৃবৃন্দ।

দক্ষিন সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুল,কলেজের শিক্ষার্থী, জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাবৃন্দ,আলোচনা শেষে স্কুল কলেজের ছাত্র ছাত্রীদেরকে পুরস্কৃত করা হয়। বিকেলে উপজেলা প্রশাসনিক ভবন প্রাঙ্গনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠনের আয়োজন করা হয়। এতে গান পরিবেশন করবেন অনেক স্থানীয় ও অতিথি শিল্পীবৃন্দ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com