বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাথরুম থেকে মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার

সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাথরুম থেকে মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাথরুম থেকে মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে সদর থানা পুলিশ বাথরুমের দরোজা ভেঙ্গে সদর উপজেলার কোণাপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মো. জলফে আলীর লাশ উদ্ধার করে। সন্ধ্যায় ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার সকালে মুক্তিযোদ্ধা জলফে আলী (৮০) বাড়ি থেকে সুনামগঞ্জ শহরে আসেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী অনুষ্টানের আনন্দ শোভাযাত্রায় অংশ নেন। দুপুরে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ৩য় তলায় এসে বাথরুমে প্রবেশ করেন। বিকেল সাড়ে চারটার দিকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নাইট গার্ড আতিকুর রহমান সোহাগ বাথরুমে এসে দেখে ভেতর থেকে লাগানো। কোন সাড়া শব্দ নেই। আশপাশের দোকানদারদের ডেকে তিনি জড়ো করে বাথরুমের দরোজা ফুটো করে দেখেন একজন মানুষ বাথরুমে উফুর হয়ে পড়ে আছেন। তাৎক্ষণিকভাবে মুক্তিযোদ্ধা ও পুলিশদের খবর দেওয়া হলে সদর থানার ওসি ঘটনাস্থলে ছুটে এসে বাথরুম ভেঙ্গে মৃতদেহটি উদ্ধার করেন। খবর পেয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকতুল্লাহ খানসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত হন। তাদের সামনেই মুক্তিযোদ্ধার সুরতহাল রিপোর্ট তৈরি করে পুলিশ। পরে সন্ধ্যায় সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়।
সদর থানার ওসি মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, মুক্তিযোদ্ধার মৃতদেহের সঙ্গে একটি কীটনাশকের ছোট বোতল ছিল। সুরতহাল রিপোর্টে মনে হয়েছে কীটনাশক পানে আতœহত্যা করেছেন। আমরা মৃতদেহ উদ্ধার ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com