শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে নারী দিবসে ছয় বীরাঙ্গনাকে সম্মাননা জানালো জেলা প্রশাসন

সুনামগঞ্জে নারী দিবসে ছয় বীরাঙ্গনাকে সম্মাননা জানালো জেলা প্রশাসন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: আন্তর্জাতিক নারী দিবস-২০১৯ উপলক্ষে সুনামগঞ্জে শুক্রবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। শহরে বর্ণাঢ্য র‌্যালি শেষে সকাল ১১ টায় শহিদ আবুল হোসেন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য শামীমা শাহরিয়ার। অনুষ্ঠানে জেলার স্বীকৃতিপ্রাপ্ত ৬জন বীরাঙ্গনাকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় বক্তব্য দেন বিশিষ্ট নারী নেত্রী শীলা রায়, গৌরি ভট্টাচার্য, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান বেগম ফৌজিআরা বেগম শাম্মী, মহিলা সমিতির নেত্রী সঞ্চিতা চৌধুরী, সৈয়দা শাহনাজ মঞ্জুর ইভা প্রমুখ।
আলোচনা সভায় সুনামগঞ্জ জেলার ৬জন বীরাঙ্গনাকে সম্মাননা প্রদান করা হয় এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার স্বরূপ নগদ ৫০০০/-(পাঁচ হাজার) টাকা করে প্রদান করা হয়। জেলা প্রশাসক মহান মুক্তিযুদ্ধে সর্বচ্চো ত্যাগ স্বীকারকারী বীর সেনানীদেরকে এ মাসের মধ্যেই বিভিন্ন সরকারি সহযোগিতা প্রদানসহ ও আয়বর্ধক কর্মসূচিতে অন্তর্ভুক্ত করার আশ্বাস প্রদান করেন।
জেলা প্রশাসন যাদের সম্মাননা প্রদান করেছেন তারা হলেন, মোছাঃ জমিল খাতুন, আলিফজান বিবি, মোছাঃ মুক্তাবান বিবি, মোছাঃ পিয়ারা বেগম, মোছাঃ কুলছুম বিবি, ও প্রমিলা দাস।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com