শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুর পৌরশহরে যত্রতত্র গাড়ী পাকিং বন্ধ করার আহবান

জগন্নাথপুর পৌরশহরে যত্রতত্র গাড়ী পাকিং বন্ধ করার আহবান

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের দাঁড়াখাই সেতু এলাকায় ডাকাতি ও ছিনতাইরোধে পুলিশ টহল দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়াও পৌর শহরের সড়কে যত্রতত্র গাড়ি পাকিং বন্ধ ও ধর্মীয় প্রতিষ্ঠান থেকে বকেয়া বিল আদায়ের পদক্ষেপ নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সোমাবার জগন্নাথপুর উপজেলা পরিষদ সন্মেলনকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, প্রাণিসম্পদ কর্মকর্তা খালেদ সাইফুল্লাহ, জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান, জগন্নাথপুর ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহিদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মখলেছুর রহমান, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, উপজেলা বিদ্যুৎ কার্যালয়ের উপ সহকারী প্রকৌশলী পাবেল আহমদ প্রমুখ।

সভায় জগন্নাথপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব বলেন, জেলা শহর সুনামগঞ্জের যাতে জগন্নাথপুর উপজেলাবাসীর যাতায়াত সড়কের দাঁড়াখাই নামক স্থানে বেশ কিছুদিন ধরে সন্ধ্যার পর থেকে যাত্রীবাহী গাড়ি থামিয়ে ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা ঘটছে। তাই সন্ধ্যার পর থেকে ওই স্থানে পুলিশ টহল জোরদার করা দরকার। এছাড়াও পৌর শহরের প্রধান সড়কে যততত্র গাড়ি পার্কিং বন্ধে পদক্ষেপ গ্রহনের আহবান জানান। জগন্নাথপুর উপজেলা বিদ্যুৎ কার্যালয়ের উপ সহকারী প্রকৌশলী পাবেল আহমদ বলেন, জগন্নাথপুর উপজেলার মসজিদ মন্দিরে এক কোটি টাকা বকেয়া বিদ্যুৎ বিল অনাদায়ি রয়েছে যা দীর্ঘদিন ধরে আদায় করা যাচ্ছে না। এবিষয়ে সকলের সহযোগীতা কামনা করেন। জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান বলেন, মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায়
জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের দাঁড়াখাই নামক স্থানে ডাকাতি ও ছিনতাইয়ের বিষয়ে আলোচনা হয়েছে। কিন্তু দাঁড়াখাই স্থানটি জগন্নাথপুর, দক্ষিন সুনামগঞ্জ ও ছাতক উপজেলার সীমান্তে পড়েছে। আমরা তিন থানার কর্মকর্তাদের সাথে আলোচনা করে এবিষয়ে পদক্ষেপ নিব। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম বলেন ,মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় আমরা জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের দাঁড়াখাই নামকস্থানে পুলিশ টহল জোরদার, জগন্নাথপুর পৌর এলাকার প্রধান সড়কগুলো থেকে যত্রতত্র গাড়ি পাকিং ও ধর্মীয় প্রতিষ্ঠান থেকে বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে বৈঠক করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com