শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নবীন-প্রবীন ও তরুণসহ ভোটারদের প্রথম পছন্দের ব্যক্তিই হাজী আবুল কালাম

নবীন-প্রবীন ও তরুণসহ ভোটারদের প্রথম পছন্দের ব্যক্তিই হাজী আবুল কালাম

স্টাফ রিপোর্টার, এন এ নাহিদ:: সাদা মনের আলোকিত মানুষ আলহাজ্ব হাজি আবুল কালাম। তিনি উপজেলার সর্বস্তরের ভোটারবৃন্দের নিকট একজন আলোকিত মানুষ হিসেবে পরিচিত।

বিগত উপজেলা পরিষদ নির্বাচনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। উপজেলার সর্বস্তরের ভোটার ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতামতের প্রেক্ষিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন। তিনি দলীয় মনোনয়ন পেয়ে বিজয়ের শতভাগ আশাবাদী।

উপজেলার ৮ ইউনিয়ণের তৃনমূল সাধারণ জনগণের তার প্রতি আস্থা ও স্বতঃস্ফুর্ত মতামতের আলোকেই তার এ দৃঢ় প্রত্যাশা। উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলে হাজি আবুল কালাম বরাবরের মত এলাকার উন্নয়ন, সমস্যা-সম্ভবনা ও সর্বোপরি সার্বজনিন কল্যাণে সদা সচেষ্ট থাকবেন। এলাকার সার্বিক চাওয়া-পাওয়ার বিষয়ে তিনি অতীতে থেকে গুরুত্ব দিয়ে আসছেন। বরাবরের ন্যায় বর্তমানসহ ভবিষ্যতেও ঠিক তেমনি গুরুত্ব দিয়ে যাবেন। হাজি আবুল কালাম আসলেই একজন সুষ্ঠু চিন্তা-চেতনার ধারক এবং বাহকসহ জনদরদী মানুষ। জনতার জনপ্রিয়তা কখন কমতি হয়নি। বরং সময়ের ধারাবাহিকতায় জনপ্রিয়তার ভান্ডার হয়েছে আরো শক্তিশালী ও সুবিশাল। সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান রাজনৈতিক দলের রাজনীতিক হিসেবে সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত এ মানুষটি নির্বাচনের ঘোড়-দৌড়ে অপর যেকোন নেতৃবৃন্দের চেয়ে অনেকটা এগিয়ে। তাঁর রাজনৈতিক প্রজ্ঞা-অভিজ্ঞতা এবং সর্বোপরি ভোটারদের ভালোবাসাকে সম্বল করেই তিনি জীবনে এগিয়ে চলেছেন। এলাকার সর্বস্তরের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের নিকট স্থানীয় রাজনৈতিক অঙ্গনের অপর যেকোন রাজনৈতিক নেতার তুলনামূলক তিনি সর্বাগ্রে এগিয়ে রয়েছেন। সমসাময়িক সময়ের রাজনৈতিক অঙ্গণের চলমান স্রোত তথা জনতার জননেতা রূপে নির্বাচনে জয়ী হতে হলে তৃণমূল সর্বস্তরের জনপ্রিয়তার বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর রাজনৈতিক ব্যক্তিত্ব সম্পন্ন একজন প্রিয় মানুষ হতে যতসব গুণাবলির প্রয়োজন অনেকটাই তাঁর মধ্যে বিরাজমান।

শুধু জনতার কল্যাণ সাধনের লক্ষ্যেই রাত-দিন সবসময় নিয়োজিত থাকেন। তিনি ভুক্তভোগি সাধারণ জনমানুষের দুঃখ-দুর্দশার কথা শোনেন। এছাড়াও সময়ই তিনি উপজেলার বিভিন্ন এলাকার দারিদ্যক্লিষ্ট জনমানুষের সার্বিক সমস্যার সমাধান করতে হাজির হন তাদের বাড়িতে গিয়ে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালীসহ আওয়ামী লীগের নেতৃত্বে সরকারের ২০৪১ ভিশন বান্তবায়ন করতে এ উপজেলায় আলহাজ্ব আবুল কালাম এর কোন বিকল্প নেই। নবীন-প্রবীন ও তরুণসহ সর্বস্তরের ভোটারদের প্রথম পছন্দের ব্যক্তিই হাজি আবুল কালাম।

নির্বাচন সামনে রেখে সর্বস্তরের ভোটারদের দৃঢ় প্রত্যাশা তাঁর রাজনৈতিক জীবনের ধারাবাহিকতায় নির্বাচিত হবেন ও তাঁর গৌরবজ্জোল রাজনৈতিক ভূমিকার কথা স্মরণ করে আলহাজ্ব আবুল কালামকেই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আবারও নির্বাচিত করবেন সর্বস্তরের জনসাধারণ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com