বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জের ক্লিন ইমেজখ্যাত চার আইকনও নির্বাচনী প্রচারণায় ব্যস্ত

দক্ষিণ সুনামগঞ্জের ক্লিন ইমেজখ্যাত চার আইকনও নির্বাচনী প্রচারণায় ব্যস্ত

এন.এ নাহিদ:: নির্বাচনের দিন-ক্ষণ নির্ধারিত না হলেও মার্চ মাসে উপজেলা পরিষদ নির্বাচনের আভাস দিয়েছে নির্বাচন কমিশন। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পরিষদ নির্বাচনের প্রার্থীরা এখন নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। আগাম প্রচারণায় নেমেছেন ডজন খানেক চেয়ারম্যান প্রার্থী। প্রার্থীদের সিংহভাগই সরকার দলীয়। বর্তমান ও সাবেক চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি প্রার্থী তালিকায় রয়েছেন একঝাঁক নতুন মুখ। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান-ভাই চেয়ারম্যান- মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা ইতিমধ্যেই পোস্টার ও ব্যানারে নিজের ছবি বড় করে ছাপিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানিয়ে দোয়া প্রার্থনা করছেন। সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় আচার-অনুষ্ঠানে উপস্থিত হয়ে কুশল বিনিময় করে নিজেদের প্রার্থিতার কথা জানাচ্ছেন। দান-দক্ষিণা করেও নিজের অবস্থান মজবুত করার চেষ্টা করছেন কিছু কিছু প্রার্থী। পাশাপাশি নিজেদের দলীয় সমর্থন পেতে লবিংয়েও পিছিয়ে নেই তারা। তারই ধারাবাহিকতায় দক্ষিণ সুনামগঞ্জের ক্লিন ইমেজখ্যাত ৪ আইকনও নির্বাচনী প্রচার -প্রচারণায় ব্যাস্ত রয়েছেন।

নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে প্রচারণায় আছেন সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান হাজি আবুল কালাম এবং বিএনপির রাজনীতির সাথে যুক্ত, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ- সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফারুক আহমেদ ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ- সভাপতি, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি আনছার উদ্দিন রয়েছেন নিয়মিত প্রচার-প্রচারণায়।

এছাড়া আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও পশ্চিম পাগলা ইউপির’র সাবেক দুই বারের চেয়ারম্যান রেজাউল আলম নিক্কু। আরও উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচনী আমাজে ব্যাস্ত রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com