শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
তাহিরপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ১

তাহিরপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ১

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় তিন বছরের এক শিশুকে ধর্ষন করার অভিযোগ উঠেছে। ধর্ষীত শিশুটি জনৈক কয়লা শ্রমিকের মেয়ে। এই ঘটনায় ধষর্নকারী হারেছ মিয়া (৫৫) কে আটক করেছে পুলিশ। হারেছ মিয়া উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চারাগাঁও গ্রামের মৃত কুবেদ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চারাগাঁও গ্রামের কয়লা ডিপোর পাশের পাহাড়ী ছড়ায় মঙ্গলবার দুপুরে ৩ বছরের শিশু সহ তারা কয়েকজন সহপাটি মিলে গোসল করতে যায়। এই সময় হারেছ মিয়া সবাইকে ডেকে নিয়ে পান আনার জন্য ২০টাকা দিয়ে দোকানে পাঠালেও ওই শিশুকে কৌশলে ঘরের ভিতরে নিয়ে ধর্ষন করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এসে হারেছ মিয়াকে ধরে উত্তম মাধ্যম দিয়ে টেকেরঘাট পুলিশ ফাঁিড়তে সোর্পদ করে। পরে স্থানীয় লোকজন শিশুটিকে বিকালে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্বরত চিকিৎসকগন প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেন।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ দাখিল করা হয় নি। অভিযুক্ত ধর্ষককে পুলিশ আটক করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com