শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে ‘মানবতার দেয়াল’ এর উদ্বোধন

দক্ষিণ সুনামগঞ্জে ‘মানবতার দেয়াল’ এর উদ্বোধন

স্টাফ রিপোর্টার,এন এ নাহিদ:: মহান বিজয় দিবস উপলক্ষে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজারে ‘মানবতার দেয়াল-৫’ চালু করেছে “ব্লাড ডোনার ইনফরমেশন অব বাংলাদেশ ।  অপ্রয়োজনীয়/অব্যবহৃত পোশাক নষ্ট না করে অসহায় মানুষের মাঝে পৌছে দিতে এই ব্যতিক্রমী উদ্যোগ।

যাদের অপ্রয়োজনীয় বস্ত্র আছে তারা এগুলা এখানে রেখে যাওয়ার মাধ্যমে যেকোন সময় মানুষ তার নিজের প্রয়োজনীয় কাপড় ইত্যাদি এখান থেকে নিয়ে যেতে পারবে। এই কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন সর্বস্থরের জনসাধারণ। সুনামগঞ্জ জেলায় সর্বপ্রথম “বিডি ব্লাড” এর সৌজন্যে “মানবতার দেয়াল” এর কার্যক্রম শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় সর্বশেষ রবিবার(১৬ ডিসেম্বর) দুপুর ১২ টায় দক্ষিণ সুনামগঞ্জ’র পাগলা বাজারের যাত্রী ছাউনিতে ‘মানবতার দেয়াল-৫’ উন্মোচিত হয়েছে।

অসহায় মানুষের পাশে দাঁড়াতে রক্তদানের পাশাপাশি সর্বাত্তক কাজ করে যাচ্ছে ওয়েবয়াইট ভিত্তিক রক্তদাতাগণের তথ্য প্রদানকারী সামাজিক সংগঠনটি। শীতের এই দিনে অসহায় মানুষের পাশে দাঁড়াতে সর্বস্থরের মানুষের প্রতি আহবান জানাচ্ছি, আপনাদের অপ্রয়োজনীয় বস্ত্র মানবতার দেয়ালগুলোতে রেখে মানবিক কাজে অংশীদারি হোন।
উপস্থিত থেকে ব্লাড ডোনার ইনফরমেশন অব বাংলাদেশ’র কর্মীরা এসব কথা বলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com