শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৫:৩৬ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতি নির্বাচনের তফসিল ঘোষণা, ১৯ ফেব্রুয়ারি ভোট সিলেটে যেভাবে পাওয়া যাবে বিপিএলের টিকিট শান্তিগঞ্জে নবনিয়োগপ্রাপ্ত শিক্ষকদের বরণ তাসকিনের গতিঝড়ে বিধ্বস্ত খুলনা, ১০৮ রান নিয়ে জিতলো ঢাকা রুদ্ধশ্বাস শেষ ওভারে সাকিবের বরিশালকে হারালো মাশরাফির সিলেট ৪৮ ঘণ্টার ব্যবধানে আবারও যুক্তরাষ্ট্রে বন্দুকহামলা, নিহত ৯ সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোহাম্মদ শাহ জাহান আর নেই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের দপ্তর সম্পাদক হলেন এল.আর জায়গীরদার খোকন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন সম্পাদক হলেন শাহিনুর রহমান শাহিন শান্তিগঞ্জে রাতের আঁধারে শীতার্তদের ঘরে ঘরে গিয়ে কম্বল বিতরণ 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
খেলাধুলার উন্নয়নে আওয়ামীলীগ সরকার বদ্ধপরিকর: প্রতিমন্ত্রী এম এ মান্নান

খেলাধুলার উন্নয়নে আওয়ামীলীগ সরকার বদ্ধপরিকর: প্রতিমন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার:: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান বলেছেন, খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা। যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখার প্রয়োজনীয়তা অনুভব করে প্রতিমন্ত্রী বলেন, খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে। তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে উন্নয়নের মহা সড়কে এগিয়ে যাচ্ছে। দেশে এতো উন্নয়ন হয়েছে যে আপনার চারপাশে যা কিছুই দেখছেন অধিকাংশ বর্তমান সরকারের উন্নয়ন। আওয়ামী লীগ সরকার উন্নয়নের রোল মডেল। এ সরকার যথবারই ক্ষমতায় এসেছে তত বারই উন্নয়ন হয়েছে। স্বাধীনতার পরে কোন সরকারই এতো উন্নয়ন করতে পারে নাই। শুধু করেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ মানেই উন্নয়ন। খেলাধুলার উন্নয়নে আওয়ামীলীগ সরকার বদ্ধপরিকর। সরকার খেলাধুলার উন্নয়নে খুবই আন্তরিক। এজন্য খেলাধুলার স্বার্থে দক্ষিণ সুনামগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হয়েছে। পাশপাশি বিভিন্ন বিদ্যালয়ে খেলাধুলার জন্য মাঠ সংস্কারের জন্য ইতিপূর্বে বিশেষ বরাদ্দ দিয়েছে সরকার।
তিনি আরো বলেন, এই সরকার দেশের উন্নয়নে সর্বদা ব্যাতিব্যস্থ। এই সরকার উন্নয়ন ছাড়া কিছু বুঝেনা। আমরা কথায় নয় কাজে বিশ্বাসী।তাই আগামী নির্বাচনে দেশের চলমান এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকল প্রকার ভেদাভেদ ও কোন্দল ভুলে আওয়ামীলীগ সরকারকে পুনরায় বিজয়ী করতে হবে।

বৃহস্পতিবার, বিকালে দক্ষিণ সুনামগঞ্জের পাগলা ইউনিয়নের পশ্চিম পাগলা শাপলা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পশ্চিম পাগলা শাপলা স্পোর্টিং ক্লাবের সভাপতি মো. কয়ছর আহমদের সভাপতিত্বে ও শিক্ষক আশীষ চক্রবর্তী ও জাবেদ নুরের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক। এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি মো. ফারুক আহমদ, সুনামগঞ্জ জেলা যুবদলের আহবায়ক মো. আনছার উদ্দিন, সাবেক উপজেলা ভাইস চেয়াম্যান সিতাংশু শেখর ধর সিতু, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, সহ দপ্তর সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, উপজেলা আওয়ামী লীগ নেতা তেরাব আলী, উপজেলা যুবলীগ সদস্য মো. সেলিম রেজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আব্দুল তাহিদ, উপজেলা প্রথম পুরস্কার দাতা বীরেন্দ্র কুমার দাস, মফিজুর রহমান, মুজিবুর রহমান, সাজিদুর রহমান সাজিদ প্রমুখ। খেলাটি পরিচালনা করেন শাহীন আহমদ।

উক্ত খেলায় প্রথম স্থান অধিকার করেছে দুরন্ত স্পোটিং ক্লাব, হাজী পাড়া পাগলা, দ্বিতীয় স্থান অধিকার করে দুর্বার ক্রীড়াচক্র,পশ্চিম পাগলা, ও তৃতীয় স্থান লাভ করে কেএসপি স্পোর্টিং ক্লাব, কান্দিগাঁও।অপরদিকে বিকেলে গত কয়েকদিন আগে পাগলায় পুড়ে যাওয়া ঘরবাড়ি পরিদর্শন করেন এম এ মান্নান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com