শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে সন্ত্রাসীরা কুপিয়ে রক্তাক্ত করল এক লন্ডন প্রবাসিকে

জগন্নাথপুরে সন্ত্রাসীরা কুপিয়ে রক্তাক্ত করল এক লন্ডন প্রবাসিকে

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় লন্ডন প্রবাসি জাবিছ আহমদ জিম্মাদার গুরুত্বর আহত হয়েছেন। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

সোমবার রাত ১০ টার দিকে এ হামলার ঘটনাটি ঘটেছে উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ইসলামপুর গ্রামে। জানা যায়, ওই ইউনিয়নের অনুচন্দ গ্রামের রাজা জিম্মাদার ও একই গোষ্টির লন্ডন প্রবাসি জাবিছ আহমদ জিম্মাদারের পক্ষের লোকজনের মধ্যে গ্রামের একটি ডুবা নিয়ে বিরোধ কে কেন্দ্র করে প্রায় ৬/৭ মাস পূর্বে সংঘর্ষে প্রতিপক্ষের লোকজনের হাতে রাজা জিম্মাদারের ছোট ভাই সফু জিম্মাদার নিহত হন। এরপর থেকে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল।

যার জের ধরে আজ রাত সাড়ে ১০ টার দিকে পাশ্বের ইসলামপুর গ্রামের আব্দুল গফুরের বাড়ীর নিকটবর্তী রাস্তার ওপর রাজা জিম্মাদারের নেতৃত্ব একদল সন্ত্রাসী জাবিছ জিম্মাদারের ওপর অর্তকিতভাবে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে ফেলে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহত ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে রাতেই সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com