শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে মহিলা সহ আহত-২০

জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে মহিলা সহ আহত-২০

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের অলইতলী গ্রামে বাড়ির রাস্তাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় মহিলা সহ-২০ জন আহত হয়েছেন। গুরুত্র আহত ৪ জনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপক্সে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, অলইতলী গ্রামের পারভেজ মিয়া ও তার চাচাতো ভাই স্বাধীন মিয়ার লোকদের মধ্যে বাড়ীর রাস্তা নিয়ে বিরোধ চলছিল। যার জের দরে দুপক্ষের লোক জনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি থেকে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হন। এর মধ্যে গুরুতর সিপন মিয়া (১৭) রুজিনা বেগম (২২) মায়া বেগম (২৮), শেলু মিয়া (৪৫) কে সিলেট ওসমানি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত স্বাধীন মিয়া (৪৮) উষা বেগম (৩২) মেহের আলী (২৫) ফুলবানু (৬৫) মোজাফর মিয়া (৪৮) সহ অন্যান আহতরা জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। বর্তমানে পরিস্তিতি শান্ত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com