শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে ১৪০ বোতল মদসহ মাদক ব্যবসায়ী ও ধর্ষন মামলার আসামী আটক

দোয়ারাবাজারে ১৪০ বোতল মদসহ মাদক ব্যবসায়ী ও ধর্ষন মামলার আসামী আটক

এম এ মোতালিব ভুঁইয়া :: দোয়ারাবাজারে ভারতীয় ১৪০ বোতল ভারতীয় মদসহ একজন মাদক ব্যবসায়ী ও ধর্ষন মামলার পরোয়ানাভুক্ত আসামী কে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে উপজেলার নরসিংপুর ইউনিয়নের নরসিংপুর-চাইরগাও রাস্থার কালভার্টের উপর থেকে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাসের তত্বাবধানে এএসআই পলাশ চন্দ্র দাস,আবু বকর সিদ্দিক ও শিবলু মজুমদারের নেতৃত্বে ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের রহমতপুর (দারগাখালী) গ্রামের মৃত মনু মিয়ার পুত্র মাদক ব্যবসায়ী লায়েছ মিয়াকে ৯২বোতল
অফিসার চয়েস ও ৪৮বোতল ম্যাগডল হুইসকি মদসহ আটক করেছে ।
এ সময় তার অপর এক সহযোগী মাদক চোরাচালানি ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের লুভিয়া গ্রামের মৃত মতিউর রহমান মতির পুত্র হান্নান মিয়া দৌড়ে পালিয়ে যায় এদের বিরুদ্ধে দোয়ারাবাজার থানার এএসআই পলাশ চন্দ্র দাস বাদী হয়ে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছেন বলে জানাযায়।

অন্যদিকে থানার এএসআই শিবলু মজুমদারের নেতৃত্বে বৃহস্পতিবার বিকালে ধর্ষন মামলার পরোয়ানাভুক্ত আসামী উপজেলার পান্ডারগাও ইউনিয়নের হরিপদনগর গ্রামের মৃত আনফর আলীর পুত্র কপিল উদ্দিন (৪০)কে তার বাড়ি থেকে আটক করা হয়েছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশীল রঞ্জন দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে নরসিংপুর ইউনিয়নের নরসিংপুর-চাইরগাও রাস্থায় কালভার্টের উপর মদ বিক্রির সময় ২ বস্তা ভর্তি ১৪০বোতল ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী লায়েছ মিয়াকে আটক করা হয়। এ সময় তার অপর এক সহযোগী তালিকাভুক্ত মাদক চোরাচালানি হান্নান দৌড়ে পালিয়ে যায় এদের বিরুদ্ধে মামলা হয়েছে,মাদক ব্যবসায়ী লায়েছকে আদালতে প্রেরণ করা হয়েছে,ধর্ষন মামলার পরোয়ানাভুক্ত আসামী কপিল উদ্দিনকে আটক করা হয়েছে তাকে আদালতে প্রেরণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com