শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বর্তমান সরকারের উন্নয়ন-দেখে স্বাধীনতা বিরোধীরা বিভিন্ন ষড়যন্ত্র করছে-প্রতিমন্ত্রী মান্নান

বর্তমান সরকারের উন্নয়ন-দেখে স্বাধীনতা বিরোধীরা বিভিন্ন ষড়যন্ত্র করছে-প্রতিমন্ত্রী মান্নান

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন,বর্তমান সরকারের উন্নয়ন আলাদিনের আশ্চর্য প্রদিপকেও হার মানিয়েছে। দেশের প্রতিটি স্থানে স্থানে এখন উন্নয়নের ছোয়া। শেখ হাসিনার নেতৃত্বেে উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। বিশেষ করে আমাদের হাওরাঞ্চলের মানুষের যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসযোগ্য। হাওরাঞ্চলের মানুষ যা কখনো কল্পনাই করতে পারেনি আজ তার বাস্থবায়ন হচ্ছে,হাওরাঞ্চলের উন্নয়নের জন্য কোটি কোটি টাকা বরাদ্ধ দেয়া হচ্ছে।

হাওরাঞ্চলের মানুষের মানোন্নয়নের জন্য স্থাপন করা হচ্ছে টেক্সটাইল ইন্সটিটিউ, অতি শিগ্রই ভিত্তিপ্রস্তরস্থাপন স্থাপন হতে যাচ্ছে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,মেডিকেলে কলেজ সহ আরও নানা উন্নয়নমুখী স্থাপনার। সারা দেশের ন্যায় সোনারকাঠি বিদ্যুৎ দিয়ে আলোকিত করা হচ্ছে হাওরাঞ্চলের প্রতিটি পরিবারকে। এসব উন্নয়নের পাশাপাশি শিক্ষাক্ষেত্রেও যুগান্তকারী অবদান রাখছে এই সরকার,স্কুল, কলেজ, মাদ্রাসায় দেয়া হচ্ছে নতুন নতুন একাডেমিক ভবন, বছরের শুরুতেই কোমলমতি শিক্ষার্থীদের হাতে তুলা দেয়া হচ্ছে নতুন নতুন বই।তিনি আরও বলেন,দেশের উন্নয়ন যেভাবে হচ্ছে আরও হবে। দেশকে উন্নয়নের সুউচ্চ শিখরে আরোহন করা হবে।দেশের এসব উন্নয়ন ও অগ্রগতি দেখে মুক্তিযুদ্ধো ও স্বাধীনতা বিরোধীরা দেশের উন্নয়ন কর্মকাণ্ডকে বাধাগ্রস্ত করে সরকারের ভাবমূর্তি নষ্ট করতে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্র আপনাদের সতর্ক থেকে প্রতিবাদ করতে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমস্ত বাধা অতিক্রম করে একের পর এক উন্নয়ন কাজ করে যাচ্ছেন।

গণতন্ত্র ও দেশের সার্বভৌমত্ব রক্ষায় আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবার আ’লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

রবিবার সকাল ১০.৩০ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জের আব্দুল মজিদ কলেজে ৪ কোটি ৫০ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে ৫ তলা ভিত বিশিষ্ট ৫ তলা একাডেমিক কাম প্রশাসনিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

আলোচনা সভায় আব্দুল মজিদ কলেজের গভর্নিং বডির সভাপতি ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল লতিফ কালাশাহের সভাপতিত্বেে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সিলেট জোনের শিক্ষা প্রকৌশলের নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিম,থানা অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হাজী তহুর আলী,সাধারণ সম্পাদক আতাউর রহমান, আওয়ামীলীগ নেতা জি এম সাজ্জাদুর রহমান,আসাদ্দুর রহমান আসাদ,জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া,আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম,হিসাব বিজ্ঞান প্রভাষক মাসুদুর রউফ পল্লব, আব্দুল মজিদ কলেজের যুক্তিবিদ্যার প্রভাষক নিহার রঞ্জন তালুকদার, অর্থনীতির প্রভাষক অজয় কুমার দেব,ইংরেজি প্রভাষক মনিরা আক্তার,আইসিটি প্রভাষক জাফর আলী,পৌরনীতি প্রভাষক হ্যাপি চক্রবর্তী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ও জেলা কৃষকলীগের সদস্য জাহাঙ্গীর আলম।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগের সহ সভাপতি জুবেল আহমেদ,যুবলীগ নেতা ও উপজেলা দলিল লিখক সমিতির সাধারণ সম্পাদক নুর আলম,উপজেলা যুবলীগের শিক্ষা সম্পাদক শহিদ মিয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম,ছাত্রলীগ নেতা নাইম আহমেদ সান, জুয়েল দাস ও অত্র কলেজের শিক্ষার্থী ও অভিবাবকবৃন্দ সহপ্রমুখ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com