শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাই- করিমপুরে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ১৫ জন আহত, গুরুতর ০৪ জনকে সিলেটে প্রেরণ

দিরাই- করিমপুরে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ১৫ জন আহত, গুরুতর ০৪ জনকে সিলেটে প্রেরণ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
সুনামগঞ্জের দিরাইয়ে করিমপুর ইউনিয়নের তাজপুর গ্রামের কবরস্থানের জায়গা নিয়ে বিরোধের জেরে দিরাই বাজারে সকাল ১০ ঘটিকায় এক রক্তক্ষয়ী সংঘর্ষে ১০ জন আহত হয়েছে, গুরুতর ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শী ও হামলার শিকার নজির গ্রুপের এবং গ্রামের একাধিক ব্যক্তি মুঠোফোনে সাংবাদিকদের জানান যে গ্রামের পঞ্চায়েতি কবরস্থানের জায়গা জালিয়াতি করে সাবেক মেম্বার ছোয়াব আলী ও তার ভাগ্নে আবু তাহের এর নামে নিয়ে আসলে গ্রামের পঞ্চায়েতের সাথে বিরোধ চলে আসছে দীর্ঘদিন থেকে।

এনিয়ে ছোয়াব মেম্বারের গ্রুপের সাথে গ্রামের পক্ষের নজির ও তজু মিয়ার গ্রুপের কয়েকবার বাকবিতণ্ডা হয়। এর জেরে ছোয়াব আলীর লাঠিয়াল বাহিনী পরিকল্পিতভাবে দিরাই বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে দেশীয় অস্ত্র জমা করে গ্রামের লোকের অপেক্ষা করতে থাকে ইঞ্জিন নৌকা ঘাটে যেখানে গ্রামের লোক উঠানামা করে।

ইঞ্জিন নৌকা থেকে বাজারে উঠার সময় ছোয়াব আলী মেম্বারের গ্রুপের সংঘবদ্ধ আক্রমণে হাইস্কুল রোডে আতংক ছড়িয়ে পড়ে। রামদা, রুইল ও রডের আঘাতে নজির হোসেন গ্রুপের তার আপন ভাই গোলজার, চাচাতো ভাই মাসুক মিয়া, ছাইম উল্লা ও নজির হোসেন মাথায় গুরুতর আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়লে বাজারের ব্যবসায়ী ও গ্রামের অন্যান্য লোকের সহায়তায় দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে।

অবস্থা সংকটাপন্ন হলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এছাড়াও গ্রামের পক্ষের আরো কয়েকজন আহত হয়েছেন তবে তাদের অবস্থা তেমন গুরুতর নয় বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শীর ভাষ্যমতে ছোয়াব আলী মেম্বারের পক্ষের ৪-৫ জনও আহত হয়েছেন বলে জানা গেছে, তবে তাদের অবস্থা তেমন গুরুতর নয়।

বাজার ও তাজপুর গ্রামে উভয় পক্ষের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে আবারো যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হতে পারে বলে আশংকা করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com