শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে গণস্বাস্থ্য চিকিৎসক দ্বারা স্বল্পমূল্যে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন

দক্ষিণ সুনামগঞ্জে গণস্বাস্থ্য চিকিৎসক দ্বারা স্বল্পমূল্যে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জে গণস্বাস্থ্য চিকিৎসক দ্বারা স্বল্পমূল্যে চিকিৎসা এবং অপারেশনের ২ দিনব্যাপী ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০ টায় গণস্বাস্থ্য কেন্দ্র পাগলা শাখায় গণস্বাস্থ্য কেন্দ্র সাভার,ঢাকা ও প্রত্যাশা হেলথ ওয়েলভিং ট্রাষ্ট এর আয়োজনে দুই দিনব্যাপী ক্যাম্পের উদ্বোধন করেন গণস্বাস্থ্য কেন্দ্র পাগলা শাখার পরিচালক ও হেলথ ওয়েলভিং ট্রাষ্টের প্রতিষ্ঠাতা সভাপতি লন্ডন প্রবাসী মো: আব্দুল আউয়াল।
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা গণস্বাস্থ্য বিশ্ব বিদ্যালয়ের চক্ষু বিভাগের সহযোগী অধ্যাপক ডা: গৌর গোপাল শাহা,গাইনী বিশেষজ্ঞ ও সার্জন ডা: রুমানা চৌধুরী,সার্জারী বিশেষজ্ঞ ডা: রতনগীর কবীর,মেডিসিন বিশেষজ্ঞ ডা: রত্না হক,শিশু বিশেষজ্ঞ মাহমুদা পারভীন,গাইনী বিশেষজ্ঞ সার্জন প্রফেসর ডা: দেলোয়ার হোসেন,মেডিসিন বিশেষজ্ঞ ডা: রাসেদুজ্জামান,চক্ষু বিশেষজ্ঞ আশিকুর রহমান,শিশু বিশেষজ্ঞ ডা: নুসরাত জাহান,নাক কান গলা বিশেষজ্ঞ ডা: ইমরান হোসেন,ইন্টার্নী হুমাইরা সুরভী,শামীমা নাসরীন মুক্তা, সাদিয়া সুলতানা,মিতু আক্তার,সার্বিক সহযোগিতায় ছিলেন সমাজসেবক এনামুল করিম এনাম,পাগলা গণস্বাস্থ্য কেন্দ্রের ম্যানেজার নজরুল ইসলাম প্রমুখ।
ক্যাম্প উদ্বোধন পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় এলাকার গন্যমান্য ব্যক্তি এনামুল করিম এনাম,শাহ আলম,সমির চন্দ্র দাশ বলেন লন্ডন প্রবাসী আব্দুল আউয়ালের প্রচেষ্টায় অজপাড়া গায়ে গরীব অসহায় হতদরিদ্র মানুষ স্বল্প খরচে এমবিবিএস ডাক্তার দ্বারা যে স্বাস্থ্যসেবা পাচ্ছে যা সত্যিই প্রশংসার দাবীদার। তারা বলেন এই সেবা যেন অব্যাহত থাকে। ২ দিনব্যাপী ক্যাম্পের প্রথম দিনে প্রায় সর্বাদিক রোগী উক্ত গণস্বাস্থ্য কেন্দ্রে স্বল্পমূল্যে চিকিৎসা নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com