রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত উসাইন বোল্ট হিট অ্যালার্ট আরও ৩ দিন, মে’র প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে অবশেষে টমটমের লাগাম টেনে ধরেছে পুলিশ

জগন্নাথপুরে অবশেষে টমটমের লাগাম টেনে ধরেছে পুলিশ

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে অবশেষে ব্যাটারি চালিত ইজিবাইক (টমটম) এর লাগাম টেনে ধরেছে পুলিশ। জানাগেছে, দীর্ঘদিন ধরে জগন্নাথপুর উপজেলার বিভিন্ন সড়কে প্রায় এক হাজার ইজিবাইক (টমটম) চলাচল করছে। এসব গাড়ি ও গাড়ির চালকের কোন রকম বৈধতা না থাকলেও বেপরোয়া ভাবে চলাচল করে আসছে। এসব গাড়ির অধিকাংশ চালক শিশু ও কিশোর। এসব গাড়ির জন্য রাস্তাঘাটে যানজট লেগে থাকে। হচ্ছে ঘনঘন দুর্ঘটনা। চুরি হচ্ছে বিদ্যুৎ। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে একাধিকবার সংবাদ ছাপা হয়েছে। অবশেষে প্রশাসনের টনক নড়েছে। অবৈধ টমটমের লাগাম টেনে ধরেছে পুলিশ।
জানাগেছে, ৫ সেপ্টেম্বর বুধবার জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর নির্দেশে থানার এসআই কবির উদ্দিন এসব টমটম চালক ও গাড়ির মালিকদের ডেকে এনে সতর্ক করে দিয়েছেন। ১৮ বছরের নিচে কোন শিশু-কিশোর টমটম চালাতে পারবে না। চালালে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার এসআই কবির উদ্দিন বলেন, সতর্ক না মানলে অভিযান শুরু হবে। এতে কাউকে ছাড় দেয়া হবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com