শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পাগলা হাই স্কুল এন্ড কলেজের নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন

পাগলা হাই স্কুল এন্ড কলেজের নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন

স্টাফ রিপোর্টার, এন .এ নাহিদ-: শিক্ষার জন্য এসো” সেবার জন্য বেরিয়ে যাও” এই শ্লোগান কে ধারন করে” উপজেলার ঐতিহ্যবাহী সদ্য সরকারী হওয়া পাগলা হাই স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার সকাল ১১ টায় পাগলা হাই স্কুল এ্যান্ড কলেজের হল রুমে এ নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। পাগলা হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ রমিজ উদ্দিনের সভাপতিত্বে ও প্রভাষক ইয়াকুব আলী ও শরাফত উল্লাহ্‌’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অশক রঞ্জন পুরকায়স্থ, উপজেলা একাডেমীক শিক্ষা অফিসার নুরে আলম সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান হাজি আবুল কালাম, বিশেষ অতিথি’র বক্তব্যে হাজি আবুল কালাম বলেন- তোমরা জেনে খুশি হবে যে এই অঞ্চলের মধ্যে আমাদের এ প্রতিষ্ঠানটি নানা দিক থেকে গৌরবোজ্জ্বল ঐতিহ্যের অধিকারী। এক মহান ব্রত ধারণ করে আছে এ পবিত্র বিদ্যাঙ্গণ। যার স্লোগান হচ্ছে— ‘শিক্ষাই শক্তি। শিক্ষার জন্য এসো, সেবার জন্য বেরিয়ে যাও। আজ থেকে তোমাদের জন্য এটাই হোক জীবনের মূলমন্ত্র। আলোকিত জীবনের জন্য তোমাদের সে অভিযাত্রা শুভ হোক, সুন্দর হোক।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা তেরাব আলী, যুবলীগ নেতা বদরুল আলম টিপু, উপজেলা ছাত্রলীগ নেতা ইমরান হোসেন তালুকদার, ইউনিয়ন বিশিষ্ট ব্যক্তিত্ব আব্দুল আলিম, সৈদুল হক, সহকারী প্রধান শিক্ষক আরব আলী, সহকারী শিক্ষক ফয়জুল বারী, সাইফুল ইসলাম, প্রভাষক শেরজাহান, সুমন কান্তি দাস, মৌমিতা ভট্রাচার্য, সহকারী শিক্ষক নুরুজ্জামান, রিকন চন্দ্র দাস, হেলাল আহমদ, তকবীর হোসেন, বদরুজ্জামান, রুবী রানী তাং, রুমা রানী দেবী, শতরূপা চক্রবর্ত্তী, রূপালী রানী দাস, শুভ পাল, মিজানুর রহমান ও কলেজের নব্য ছাত্রছাত্রী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com