শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে ট্রাফিক সপ্তাহে ১০৫টি মামলা দায়ের

জগন্নাথপুরে ট্রাফিক সপ্তাহে ১০৫টি মামলা দায়ের

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুরে ট্রাফিক সপ্তাহ সপ্তম দিন শনিবার পর্যন্ত ১০৫টি যানবাহনের চালকদের বিরুদ্ধে মামলা হয়েছে। জগন্নাথপুরের দায়িত্বরত ট্রাফিক বিভাগ সুত্রে জানা যায়, শিক্ষার্থীদের নিরাপদ সড়কের দাবীর প্রেক্ষিতে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে গত ৫ আগষ্ট থেকে সারাদেশের ন্যায় জগন্নাথপুরে ট্রাফিক সপ্তাহ পালিত হয়ে আসছে। বিভিন্ন যানবাহনের বৈধ কাগজপত্র ও চালকের ড্রাইভিং লাইসেন্স না থাকায় শনিবার পর্যন্ত ১০৫টি মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে সরজমিনে দেখা যায়, জগন্নাথপুর পৌরশহরের প্রাণকেন্দ্র স্থানীয় পৌর পয়েন্টে চেক পোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে পরিক্ষা-নিরিক্ষার অভিযান চালায় জগন্নাথপুর ট্রাফিক বিভাগ।
অন্যান্যের দিন ওই সড়কে মোটর সাইকেলের হিড়িক দেখা গেলেও ওই অভিযানকালে উধাও হয়ে যায় মোটরসাইকেলগুলো। প্রবাসি অধ্যুষিত এ উপজেলায় র্দীঘদিন ধরেই লাইসেন্সবিহীন শত শত মোটর সাইকেল সড়কে চলাফেরা করে আসছে বেপরোয়া গতিতে। চলতি ট্রাফিক সপ্তাহের মধ্যেও ট্রাফিক আইন মানছেন না চালকরা। শনিবার ওই সড়কে ট্রাফিক বিভাগের দায়িত্বরতরা একটু দায়িত্বশীলতার সঙ্গেই কাজ করতে দেখা গেছে। তবে পৌরশহরের অন্য সড়কগুলোতে সেই ট্রাফিক আইন না মেনেই হেলমেটবিহীন মোটর সাইকেলের চালকদের অবাধে চলাফেরা করতে দেখা গেছে।

জগন্নাথপুরের পুলিশ বিভাগের ট্রাফিক পুলিশের সার্জেন্ট মশিউর রহমান বলেন, সড়কে শৃঙ্খলা বজায় রাখতে আমরা কাজ করছি। ট্রাফিক সপ্তাহের গতকাল পর্যন্ত ১০৫টি যানবাহন ও চালকের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। ট্রাফিক সপ্তাহ আরো তিন দিন চলবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com