শনিবার, ২৫ Jun ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নওয়াজের জন্য হাসপাতালের ওয়ার্ড চত্বর এখন সাবজেল

নওয়াজের জন্য হাসপাতালের ওয়ার্ড চত্বর এখন সাবজেল

আন্তর্জাতিক ডেস্ক::
কারাবন্দী অসুস্থ নওয়াজ শরিফের জন্য দোয়া করলেন ইমরান খান। গুরুতর অসুস্থ হয়ে পড়ায় নওয়াজকে কারাগার থেকে গতকাল রোববার হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংশ্লিষ্ট হাসপাতালের একটি ওয়ার্ড চত্বরকে সাবজেল ঘোষণা করা হয়েছে।

পাকিস্তানের ডন নিউজের খবরে বলা হয়, পাকিস্তান মুসলিম লিগের (পিএমএল-এন) প্রতিষ্ঠাতা নওয়াজ শরিফের সুস্থতা কামনা করে দোয়া করেছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খান। ইসলামাবাদের পাকিস্তান ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস (পিমস) হাসপাতালে ভর্তি করা হয়েছে নওয়াজকে। ইমরান তাঁর দলের নেতা-কর্মীদের পিমস চত্বর এড়াতে নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে নওয়াজের বিরুদ্ধে কোনো বিক্ষোভ না করাতে নির্দেশ দিয়েছেন তিনি।
হৃদ্যন্ত্রের জটিলতায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে নওয়াজকে রোববার রাতে আদিয়ালা কারাগার থেকে পিমস হাসপাতালে নেওয়া হয়। ওই হাসপাতালের হৃদ্রোগ বিভাগের একটি ওয়ার্ডে ভর্তি করা হয় নওয়াজকে। ওই ওয়ার্ড চত্বরকে সাবজেল ঘোষণা করা হয়েছে। ইসলামাদের প্রধান কমিশনার গতকাল রোববার এক বিজ্ঞপ্তিতে ওই ওয়ার্ড চত্বরকে সাবজেল হিসেবে ঘোষণা করার কথা জানান। নগর কর্তৃপক্ষ ওই ওয়ার্ডকে সাবজেল ঘোষণা করেছে জানিয়ে ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, যত দিন নওয়াজ শরিফ সেখানে চিকিৎসাধীন থাকবেন, তত দিন ওই ওয়ার্ড চত্বর সাবজেল হিসেবে থাকবে।

এর আগে গতকাল রোববার পিমসের হৃদ্রোগ বিভাগের প্রধান নাইম মালিক কারাবন্দী নওয়াজকে দ্রুত হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। নাইম মালিক সাবেক এই প্রধানমন্ত্রীর চিকিৎসাসংক্রান্ত কাগজপত্র দেখে তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে উল্লেখ করেন। হৃদ্যন্ত্রের জটিলতা ছাড়াও নওয়াজ ডায়াবেটিসে আক্রান্ত এবং এর আগে তাঁর বাইপাস সার্জারিও হয়েছে। পাকিস্তানের তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী নওয়াজ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের দায়ে ১০ বছরের সাজা ভোগ করছেন। আদালতের রায় ঘোষণার পর তিনি লন্ডন থেকে দেশে ফেরেন। বিমানবন্দরেই তাঁকে গ্রেপ্তার করা হয়। এই সাজার রায়ের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করেছেন তিনি।

পাকিস্তানে গত বুধবার অনুষ্ঠিত জাতীয় পরিষদের নির্বাচনে নওয়াজের প্রতিষ্ঠিত দল পাকিস্তান মুসলিম লিগ (পিএমএল-এন) ৬৪ আসন পেয়েছে। ইমরান খানের দল পিটিআই ১১৭ আসন পেয়ে সরকার গঠনের অপেক্ষায় রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com