রবিবার, ২৬ Jun ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মন্ত্রী এম এ মান্নানের প্রচেষ্টায় জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জে আরো ১০ স্কুলে ৩০ কোটি টাকা ব্যয়ে চারতলা ভবন হচ্ছে

মন্ত্রী এম এ মান্নানের প্রচেষ্টায় জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জে আরো ১০ স্কুলে ৩০ কোটি টাকা ব্যয়ে চারতলা ভবন হচ্ছে

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক :: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম. এ. মান্নান এমপির প্রচেষ্টায় জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জ উপজেলার ১০ টি প্রতিষ্টানে ৩০ কোটি টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট নতুন বিদ্যালয় ভবন হচ্ছে ৩ কোটি টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট একাডেমিক এসব ভবন চুড়ান্ত অনুমোদন লাভ করেছে। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর অচিরেই দরপত্র আহ্বানের মাধ্যমে কাজ শুরু করবে। অনুমোদন প্রাপ্ত ভবনগুলো হচ্ছে
জগন্নাথপুর উপজেলার.কেশবপুর উচ্চ বিদ্যালয়,পাইলগাও বিএন উচ্চ বিদ্যালয়,আটপাড়া উচ্চ বিদ্যালয়,.ষড়পল্লী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ,ও সাজেদা খানম বালিকা উচ্চ বিদ্যালয়।দক্ষিন সুনামগঞ্জ উপজেলার জয়সিদ্ধি বসিয়াখাউরি বড়মোহা উচ্চ বিদ্যালয়.পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়,আ: গফুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ পূর্ব পাগলা উচ্চ বিদ্যালয়.জয়কলস উজানীগাও রশীদিয়া উচ্চ বিদ্যালয়।

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর রাজনৈতিক সচিব এপিএস হাসনাত হোসাইন সত্যতা নিশ্চিত করে বলেন,অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি প্রচেষ্ঠায় জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জের আরো ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩০ কোটি টাকা ব্যয়ে নতুন একাডেমিক ভবন নির্ণান প্রকল্প অনুৃমোদিত হয়েছে। শিক্ষা প্রকৌশল বিভাগ ভবনের কাজ বাস্তবায়নে কাজ শুরু করবে।

এদিকে জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জের আরো ১০ টি চারতলা ভবন অনুমোদনলাভ করায় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বিদ্যালয়ের সাথে সংশ্লিষৃটরা। জগন্নাথপুর উপজেলার কেশবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফররুখ আহমদ বলেন,শিক্ষাবান্ধন মন্ত্রী এম এ মান্নানের প্রচেষ্টায় আমাদের বিদ্যালয়ে চারতলা একাডেমিক ভবন অনুমোদিত হওয়ায় আমরা কৃতজ্ঞ।
জগন্নাথপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব বলেন,অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান একজন আলোকিত শিক্ষাবান্ধব ব্যক্তি।তাঁর মতো শিক্ষানুরাগী মন্ত্রী থাকায় জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে সুরম্য ভবন হচ্ছে। উন্নয়নের আলোয় উদ্ভাসিত হচ্ছে জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com