রবিবার, ২৬ Jun ২০২২, ১০:২০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে ১০০ টি পরিবারের মধ্যে সৌর বিদ্যুৎ বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জে ১০০ টি পরিবারের মধ্যে সৌর বিদ্যুৎ বিতরণ

স্টাফ রিপোর্টার :: শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে রবিবার সকাল ১১:৩০ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজারস্থ গ্রীণ হাউজিং এন্ড এনার্জি লিমিটেড এর অফিসে ২০১৭-১৮অর্থ বছর কাবিকা TR কর্মসুচির আয়তায় প্রতিমন্ত্রী এম এ মান্নান ও ইউনিয়ন পরিষিদের চেয়ারম্যান মেম্বারদের বরাদ্দকৃত সৌর বিদ্যুৎ বিতরন করা হয়েছে। এতে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৮ টি ইউনিয়নের ১০০ টি পরিবারের মধ্যে সৌর বিদ্যুৎ বিতরণ করা হয়। সকাল থেকে শুরু -বিকাল ৪ ঘটিকা
পর্যন্ত এই বিতরণ কাজ চলে।

উক্ত সৌর বিদ্যুৎ বিতরণে উপস্থিত ছিলেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা গ্রীন হাউজিং এন্ড এনার্জি লিমিটেডের ডি এম তানভিরুল ইসলাম,উপজেলার জয়কলস ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মেম্বার আনোয়ার হোসেন,পশ্চিম বীরগাঁও ইউনিয়ন মেম্বার এলকাস মিয়া,জয়কলস ইউনিয়ন পরিষদের ৭/৮/৯ নং ওয়ার্ড সদস্যা হুসনা বেগম,পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদ সদস্যা মিলন বিবি,জয়কলস ইউনিয়ন মেম্বার মসকু মিয়া।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলার পাগলার কামাল হুসেন,হলদার কান্দির জিল্লুর রহমান,কামাল উদ্দিন, সুশন কান্তি দাশ,আব্দুল আলী, আরশ আলী,গিয়াস উদ্দিন, শুয়েব, আহমেদ দিলোয়ার হোসেন ও প্রমুখ।

গ্রিন হাউজিং এন্ড এনার্জি লিমিটেডের ডি এম তানভিরুল ইসলাম বলেন,শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ তা বাস্থবায়ন হচ্ছে। আজ আপনাদের মাঝে সুনামগঞ্জের অহংকার প্রিয় নেতা এম এ মান্নান মহুদয়ের বরাদ্দকৃত সৌর বিদ্যুৎ বিতরন করা হচ্ছে,এই মানুষটি সবসময় আপনাদের কথা ভাবেন,আপনাদের ছেলে মেয়েরা যাতে ভালোভাবে লেখাপড়া করতে পারে তার জন্য গরীব দু:খী পরিবারকে সৌর বিদ্যুৎ দিচ্ছেন। এই উন্নয়নের রুপকার আপনার আমার সকলের অহংকার। উনার মত এত সৎ মানুষ কোথাও খুজে পাওয়া যাবেনা।

উল্লেখ্য যে,আজকের বিতরণের মধ্য দিয়ে সৌর বিদ্যুতের প্রথম বরাদ্ধের সমাপ্তি হয়েছে। প্রথম বরাদ্ধের ৬৬৫ সৌর বিদ্যুত উপজেলার সবকটি ইউনিয়নে বিতরন করা হয়ে গেছে। শান্তিপুর্ন পরিবেশে এই বিতরণ কাজ সম্পন্ন হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com