শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে দরসে বুখারী ও আলোচনা সভা অনুষ্ঠিত

দক্ষিণ সুনামগঞ্জে দরসে বুখারী ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :: গতকাল সোমবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ডুংরিয়া ফাতেমা (রা)মহিলা মাদ্রাসায় দরসে বুখারী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত দরসে বুখারী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন কামরুপদলং মাদ্রাসার স্বনামধন্য মুহতামিম আলহাজ্ব হযরত মাওলানা শায়খ আকবর আলী,সুনামগঞ্জের স্বনামধন্য শায়খুল হাদিস ও দরগাহপুর মাদ্রাসার মুহতামিম আলহাজ্ব হযরত মাওলানা নুরুল ইসলাম খান,কামারগাও মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা ফজলুল হক,সিলেট দরগাহ মাদ্রাসার মুহতামিম আলহাজ্ব হযরত মাওলানা আবুল কালাম যাকারিয়া।

এসময় আরও উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ তেঘরিয়া মাদ্রাসার মুহতামিম আলহাজ্ব হযরত মাওলানা আনোয়ার হোসাইন, মাদানিয়া মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা আব্দুল বছির,ডুংরিয়া মহিলা মাদ্রাসার প্রতিষ্টাতা আলহাজ্ব হযরত মাওলানা আজির উদ্দিন,ডুংরিয়া বাজার মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা ফারুক আহমেদ,ডুংরিয়া মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা খলিলুর রহমান,মহিলা মাদ্রাসার শিক্ষকবৃন্দ ,ছাত্রী বৃন্দ, বিভিন্ন এলাকার ইসলাম প্রেমী মানুষজন ও প্রমুখ

উল্লেখ যে,ডুংরিয়া ফাতেমা (রা)মহিলা মাদ্রাসা এবার পরিক্ষায় ৩০ টি মমতাজ (এ প্লাস)পেয়েছে। প্রতিষ্টার পর থেকেই উক্ত মাদ্রাসার সুনাম চারিদিকে ছড়িয়ে পড়েছে। প্রতিবছরেই রেজাল্টে সফলতা অর্জন করে আসছে এই দ্বীনি প্রতিষ্ঠানটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com