রবিবার, ২৬ Jun ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে ব্রাজিলের জয়ে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল

দক্ষিণ সুনামগঞ্জে ব্রাজিলের জয়ে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জে প্রিয়দল ব্রাজিল কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করায় সমর্থকদের মিষ্টি বিতরন ও বিজয় মিছিল সম্পন্ন হয়েছে। রাশিয়া বিশ্বকাপ ২০১৮এ গ্রুফ পর্ব শেষ করে এবার নক আউট পর্ব। এই পর্বে যে দল হারবে নিশ্চিত হয়ে যাবে বাড়ি যাওয়ার টিকেট। বাচা মরার সংগ্রামে কঠিন এক সমিকরণ মাথায় নিয়ে নক আউট পর্বে পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নদের সাথে দেখা প্রতিপক্ষ মেক্সিকোর।

বাংলাদেশ সময় রাত আট টায় শুরু হয় কোয়াটার ফাইনালে উঠার লড়াই। উভয় দিকে আক্রমণ পাল্টা আক্রমণ কেউ থেকে কেউ কম নয়। গোল ছাড়াই প্রথম আর্ধের খেলা শেষ করে উভয় দল। খেলার দ্বিতীয় আর্ধের শুরুতেই উইলিয়ামের দেওয়া দুর্দান্ত এক পাসে বল মেক্সিকোর জালে ঝড়িয়ে কোয়াটার ফাইনাল নিশ্চিত করেন নেইমার।

নেইমারের দেয়া দূর্দান্ত গোলের পরপরই সমর্থকদের মধ্যে সৃষ্টি হয় আনন্দ উল্লাস। খেলার শেষ প্রান্তে ৮৮ মিনিটের মাথায় দ্বিতীয় গোল করে সেরা আটে যাওয়ার টিকিট নিশ্চিত করে ব্রাজিল। সমর্থকরা শুরু করেন আনন্দ উল্লাস।ব্রাজিলের কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত হয়ায় দক্ষিণ সুনামগঞ্জে প্রতিটি এলাকায় এলাকায় বিজয় মিছিল ও মিষ্টি বিতরন করেছে ব্রাজিল সমর্থকেরা।দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়া গ্রামের সমর্থকেরা ব্যান্ড পার্টি দিয়ে প্রায় কয়েকশত মানুষ নিয়ে এক বিশাল বিজয় মিছিল শুরু করে।বিজয় মিছিলটি এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্থা প্রদক্ষিন করে।

ব্রাজিলের এ বিজয় যেন চারিদিকে এক বিশেষ উন্মাদনা ও আনন্দ উল্লাস ছরিয়ে দিয়েছে। ডুংরিয়া গ্রামের পাশাপাশি পাগলা বাজার, নোয়াখালী বাজার,পাথারিয়া,শিমুলবাক, দরগাপাশা সহ দক্ষিণ সুনামগঞ্জে প্রতিটি ইউনিয়নে মোটর সাইকেল শোডাউন ও আনন্দ মিছিল করেছেন সমথর্কেরা। সবার ধারনা প্রিয় দল এবার অনেক ভালো কিছু করবে। উন্মাদনা ও উল্লাসের এই বিশ্বকাপের আনন্দ বিরাজ করছে গোটা সুনামগঞ্জ জেলায়।

উল্লেখ্য যে,মেক্সিকোর কাছেই হারা বর্তমান চ্যাম্পিয়ন জার্মানি বাদ পড়েছিল গ্রুপ পর্ব থেকে। শেষ ষোলো থেকে বিদায় নেয় আর্জেন্টিনা, স্পেন, পর্তুগাল। তবে প্রত্যাশিতভাবেই ব্রাজিল নান্দনিক খেলা উপহার দিয়ে ঠিকে রইলো শেষ আটে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com