রবিবার, ২৬ Jun ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজা‌রে নিরাপত্তাহীনতায় মু‌ক্তি‌যোদ্ধা প‌রিবার

দোয়ারাবাজা‌রে নিরাপত্তাহীনতায় মু‌ক্তি‌যোদ্ধা প‌রিবার

দোয়ারাবাজার প্রতিনিধি :: দোয়ারাবাজা‌রে ‌শাহজাহান মিয়া নামক এক যৌতুক লোভী ও বখা‌টে মে‌য়ের জামাতার অত্যচার নির্যাত‌নে নিপীড়‌নে অ‌তিষ্ঠ হ‌য়ে ও‌ঠে‌ছেন বীরমু‌ক্তি‌যোদ্ধা দে‌লোয়ার হো‌সেন ও তাঁর প‌রিবার। সে উপ‌জেলার সুরমা ইউ‌নিয়‌নের টিলাগাঁও গ্রা‌মের হাজী আবুল হো‌সে‌নের পুত্র। তার অত্যচার থে‌কে মু‌ক্তি পে‌তে প্র‌তিকার চে‌য়ে দোয়ারাবাজার থানায় এক‌টি লি‌খিত অ‌ভি‌যোগ দি‌য়ে‌ছেন একই গ্রা‌মের বীরমু‌ক্তি‌যোদ্ধা ও ক‌বি দে‌লোয়ার হো‌সেন।

অ‌ভি‌যোগ সূ‌ত্রে জানা যায়, ওই মু‌ক্তি‌যোদ্ধার কন্যা জেস‌মিন আক্তা‌রের স‌ঙ্গে বি‌য়ে হওয়ার পর থে‌কে বখা‌টে শাহজাহান মিয়া যৌতু‌কের দা‌বি ক‌রে নানা ভা‌বে শারী‌রিক ও মানু‌ষিক নির্যাত‌নের ষ্টিম‌রোলার চালায় জেস‌মি‌নের উপর। একা‌ধিক বার স্থানীয় সা‌লিশ বিচা‌রে মারধর ও নির্যাত‌নের বিষয় সুরাহা ক‌রে দেওয়া হ‌লেও কিছু দিন পর পর সে বেপ‌রোয় হ‌য়ে ও‌ঠে। ক‌য়েক মাস পূ‌র্বে জেস‌মিন আক্তার কে বেদড়ক মার‌পিট কর‌লে সে তার বাবার বাড়ী‌তে চ‌লে আ‌সে। এরই জে‌রে শাহজাহান মিয়া শশুর বাড়ীতে এ‌সে শশুর শাশুড়ীসহ মু‌ক্তি‌যোদ্ধা প‌রিবা‌রের লোকজনের উপর চড়াও হয়। একা‌ধিক বার বাড়ী ঘ‌রে এ‌সে হামলা চালায়।

গত সোমবার সকা‌লে শাহজাহান মিয়া জেস‌মি‌নের ভাই মু‌ক্তি‌যোদ্ধা সন্তান ছা‌ব্বির আহমদ বসত বাড়ীর নিক‌টে কাজ কর‌তে থাক‌লে তার উপর চড়াও হ‌য়ে অত‌র্কিত হামলা চালায়। এসময় তার হা‌তে থা‌কে দা দি‌য়ে উপর্যপ‌রি কুপা‌তে থাক‌লে ছা‌ব্বির আহম‌দের মাথায় দাড়া‌লো দা‌য়ের কুপ লা‌গে। প‌রে স্থানীয়রা এ‌সে গুরুতর জখমী অবস্থায় তা‌কে সি‌লেট ওসমানী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে চি‌কিৎসার জন্য প্রেরণ করা হয়।

এ ঘটনায় দোয়ারাবাজার থানায় অ‌ভি‌যোগ দা‌য়ের কর‌লে বখা‌টে শাহজাহান আ‌রো চড়াও হয়ে মু‌ক্তি‌যোদ্ধা দে‌লোয়ার হো‌সেন ও তার প‌রিবার কে প্রা‌ণে মারার হুম‌কিসহ দেশী অস্ত্র সস্ত্র নি‌য়ে বাড়ী ঘ‌রে এসে হামলা চালায়। বীর মু‌ক্তি‌যোদ্ধা দে‌লোয়ার হো‌সেন ব‌লেন, আ‌মি ও আমার প‌রিবার এখন নিরাপত্তা হীনতায় র‌য়ে‌ছি। সে ই‌তিম‌ধ্যে আমার এক ছে‌লে‌কে প্রা‌ণে মারার উ‌দ্দে‌শ্যে দা দি‌য়ে কু‌পিয়ে গুরুতর আহত ক‌রেই কান্ত হয়‌নি বর্তমা‌নে আমা‌দের‌কেও মারধর করার হুম‌কি ধম‌কি দি‌য়ে আস‌ছে। প্রকা‌শে দাড়া‌লো অস্ত্র নি‌য়ে ঘু‌রে বেড়াচ্ছে। জান‌তে চাই‌লে দোয়ারাবাজার থানার ও‌সি সুশীল রঞ্জন দাস ব‌লে‌ছেন, জামাতার বিরু‌দ্ধে লি‌খিত অ‌ভি‌যোগ দেওয়া হ‌য়ে‌ছে। তার হামলায় আহত মু‌ক্তি‌যোদ্ধা সন্তান বতর্মা‌নে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছে।অ‌ভি‌যো‌গের বিষয় গু‌লো খ‌তি‌য়ে দে‌খে শাহজাহা‌নের বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হ‌বে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com