শনিবার, ২৫ Jun ২০২২, ০৪:১৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে হলদিপুর বাসীর স্বপ্নের বাস্তবায়ন

জগন্নাথপুরে হলদিপুর বাসীর স্বপ্নের বাস্তবায়ন

স্টাফ রিপোর্টার,বোরহান উদ্দিন:: সুনামগঞ্জের মাটি ও মানুষের নেতা অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নানের উনয়ন সবদিকেই বিচরণ। দক্ষিণ সুনামগঞ্জ তথা জগন্নাথপুরের উন্নয়নের জন্য প্রতিমন্ত্রী এম এ মান্নান যে সমস্ত উন্নয়ন কাজ করছেন তা ইতিহাস যোগ্য, সুনামগঞ্জ জেলাসহ এই দুটি উপজেলার রাস্থাঘাট, বিদ্যুৎ ইত্যাদির উন্নয়ন বলে শেষ করা যাবেনা। তিনি লোক দেখানো কাজে বিশ্বাসী না, যার বাস্তব প্রমান জগন্নাথপুরের ৯ নং হলদিপুর ইউ/পির ৭ নং ওয়ার্ডে রত্মা নদীর উপর নির্মাণাধীন ব্রিজ। সর্বমোট ১ কোটি ২৯ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে এই ব্রিজ, ইতিমধ্যে ব্রিজটির ৭০ শতাংশ কাজ শেষ হয়ে গেছে। অথচ তার কোন প্রচার নেই, ইহা একমাত্র কারন প্রতিমন্ত্রী এম এ মান্নান প্রচারে নয় কাজে বিশ্বাসী। এই ব্রিজটি হলে সবছেয়ে বেশি উপকৃত হবে

বাউধরন, স্বজনশ্রী, ইসমাইলচক, ভেরী, শালদিঘা, গোয়াসপুর, আউড়াখাল, মৈশাকোনা,নাচনি,বেতাউকা,গাদিয়ালা গ্রামগুলো আর যার সংযোগ হবে রানিগঞ্জ এর সাথে। এই ব্রিজটি নির্মান হলেই বহুদিনের অবহেলিত জনপদ আলোর পথ খুজে পাবে,তাদের চলাচলের অনেক সুযোগ সুবিধা হবে এবং ব্যবসা বানিজ্যের প্রসার ঘটবে। দ্রুত রানিগঞ্জ যাওয়া যাবে, তাদের বহু দিনের কষ্টের লাগব হবে।

এলাকার মানুষদের এ ব্যাপারে জিজ্ঞেস করলে তারা বলেন,আমরা অনেকদিন যাবৎ এই ব্রিজের জন্য সমস্যায় ভুগছিলাম। অনেক এমপি নেতা আমাদের অনেক আশ্বাস দিয়েছিলেন এই ব্রিজটি করে দিবেন কিন্তু তারা তা করতে পারেনি। একমাত্র এম মান্নান সাহেব আমাদের বহু দিনের লালিত সপ্নকে বাস্তবের রুপ দিয়েছেন, আমরা চির কৃতজ্ঞ প্রতিমন্ত্রী’র কাছে, আর এম এ মান্নান সাহেব এর মতো নেতা আছে বলেই জগন্নাথপুরের মানুষ এত উন্নয়নের মুখ দেখতে পাচ্ছেন।

উল্লেখ যে,গত কয়েকদিন আগে ডাবর থেকে জগন্নাথপুর আউশা কান্দি রাস্থার উন্নয়ন কাজের জন্য ৮১ কোটি টাকা বরাদ্ধ করা হয়েছে, রাস্থার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com