বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পাগলা হাইস্কুল সরকারি করণে এমএ মান্নানকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

পাগলা হাইস্কুল সরকারি করণে এমএ মান্নানকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার, নওরোজ আরেফিন নাহিদ::
দক্ষিণ সুনামগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ পাগলা হাইস্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণের পর গেজেটভুক্ত হওয়ায় বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও মিছিল পরবর্তী সংক্ষিপ্ত পথসভা করেছে পাগলাবাসী। সোমবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার পাগলা বাজারের ইমাদ রেস্টুরেন্টের সামনে থেকে আনন্দ মিছিলটি বের হয়ে বাজারের গলি ও বিভিন্ন স্থান ঘুরে কলেজ মার্কেটের সামনে এক সংক্ষিপ্ত পথ সভায় মিলিত হয়।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদারের পরিচালনায় সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল হক। বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক তেরাব আলী। বক্তব্যে বক্তারা পাগলা হাইস্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণ ও গেজেটভুক্ত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নারের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।
এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য শওকতুল ইসলাম, আবদুল হান্নান, ক্ষিতিশ দেবনাথ, মকবুল হোসেন, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন, হাবিবুর রহমান, হানিফ মিয়া, আফরোজ মিয়া, পাগলা হাইস্কুল এ্যান্ড কলেজের শিক্ষানুরাগী সদস্য সৈয়দুল হক, বদরুল আলম টিপু, যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক সোহেল রানা তালুকদার, কামরুল ইমলাম, মুহুরি আজাদ হোসেন, ব্যবসায়ী রাহিম উদ্দিন, নজরুল ইসলাম, ট্রাকশাখার সভাপতি আমীর উদ্দিন, সিএনজি শাখার সভাপতি আফজল হোসেন, সৈয়দুল ইসলাম, মোহাম্মদ আলী, ছাত্রলীগ নেতা শাহিনুর রহমান শাহীন, জাবির আহমদ, নোওরোজ আরেফিন নাহিদ, ফজলে হাসান সৌমিক, রনি আহমদ, শামসুল হক, মিজানুর রহমান মিজান, মোস্তাক আহমদ, সোহান মিয়া, আমীন আহমদ ও ইমন আহমদ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com