বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু মডেল গ্রাম ডুংরিয়ার সভাপতি নজরুল, সম্পাদক জহিরুল  একুশের প্রথম প্রহরে শান্তিগঞ্জ প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন শান্তিগঞ্জে ভাষা শহীদদের স্মরণে সুলেমান জায়গীরদার অর্গানাইজেশনের  শ্রদ্ধা নিবেদন শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন শান্তিগঞ্জে বিজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন দোয়ারার শুটকী তৈরির কাজ পরিদর্শনে শান্তিগঞ্জের সিবিও সদস্যরা সংসদে ব্যারিস্টার সুমনের ভুল ধরিয়ে দিলেন প্রধানমন্ত্রী এবার সংসদে স্বরাষ্ট্রমন্ত্রীকে যে প্রশ্ন করলেন ব্যারিস্টার সুমন ডিম পেঁয়াজ ও ব্রয়লার মুরগি চড়া দামে বিক্রি, বেড়েছে আদা-রসুনের দাম শান্তিগঞ্জের সিবিও সদস্যগণ দোয়ারাবাজারে শুটকী মাছ তৈরির কাজ পরিদর্শনে 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে পাওনা টাকা চাইতে গিয়ে মারধরের অভিযোগ

দোয়ারাবাজারে পাওনা টাকা চাইতে গিয়ে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :
দোয়ারাবাজারে পাওনা টাকা চাইতে গলেে পাওনাদারকে মারধর করা হয়ছেে বলে অভিযোগ পাওয়া গছে। ঘঠনাটি ঘটছেে গত ২৪ শে ফেব্রুয়ারী বিকালে উপজলোর লক্ষীপুর ইউনিয়নের জারির গাঁও গ্রামে যায় জরিরগাঁও গ্রামরে আবুল কাশেম এর পুত্র বাহরাইন প্রবাসী মো.ইব্রাহিম খলিল মিয়া, বাহরাইন দেশে থাকা অবস্থায় তারি নকিট আত্মীয় মো.আব্দুল ছাত্তার ইব্রাহিম খলিল মিয়ার কাছ থকেে ৫০হাজার টাকা ধার নেন। সেই পাওনা টাকা চাইতে গেলে আব্দুল ছাত্তার চড়াও হয়ে ইব্রাহিম খলিলের উপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে বলে অভিযোগ পাওয়া গেছে।

গুরুতর আহত খলিলকে দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়, তার অবস্থা অবনতি দেখাদিলে তাকে সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলজে হাসপাতালে প্ররেণ করা হয় সেখানে প্রায় এক সপ্তাহ চিকিৎসা শেষে খলিলের স্ত্রী বাদী হয়ে সুনামগঞ্জ জুডশিয়িাল ম্যাজস্ট্রিটে আদালতে আব্দুল ছাত্তার সহ চার জনকে আসামী করে একটি মামলা দায়রে করনে। আদালতের নির্দেশে দোয়ারাবাজার থানার ওসি তদন্তকে মামলার তদন্ত র্পুবক প্রতিবেদন দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়।

এব্যপারে ইব্রাহমি খললি মিয়া বলনে,আমি বিদেশে থাকা অবস্থায় আমার কাছ থকেে আব্দুল ছাত্তার ৫০ হাজার টাকা ধার নেন। সেই টাকা ফেরত চাইলে তিনি আমাকে রডদিয়ে এলোপাতারি ভাবে আঘাত করনে।আমি তখন জ্ঞান হারিয়ে ফেলি পরে আমার আত্মীয় স্বজন চিকিৎসা করান।

এব্যপারে জানতে চাইলে মো. আব্দুল ছাত্তার বলনে, খলিল আমার কাছে কোন টাকা পয়সা পায়না সে অহতেুক আমার কাছে টাকা চাইছলি। এই নিয়া আমাদের মাঝে কিছু ঝগড়া হয়েছে।

জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি তদন্ত বেলায়েত হোসেন বলেন,কোর্ট থেকে একটি প্রতিবেদর এসছেে তদন্তর্পুবক প্রতিবেদন দেয়ার জন্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com