বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জামালগঞ্জে হাওর রক্ষা বাঁধে গাফলতির জন্য ১১জন পিআইসির বিরুদ্ধে থানায় জিডি

জামালগঞ্জে হাওর রক্ষা বাঁধে গাফলতির জন্য ১১জন পিআইসির বিরুদ্ধে থানায় জিডি

অনিমেশ দাস,সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় পানি উন্নয়ন বোর্ডের আওতায় হাওর রক্ষা কাজে নিয়জিত ১১জন পিআইসি সভাপতির বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি(জিডি) করা হয়েছে। শনিবার দিবাগত রাত ১০টায় পাউবোর দায়িত্ব প্রাপ্ত শাখা কর্মকর্তা নিহার রঞ্জন দাস স্বাক্ষরিত একটি আবেদন জামালগঞ্জ থানায় দাখিল করা হয়।
অভিযোগ সূত্রে জানা যায়,পিআইসিগণ হাওররক্ষা কাজে গাফিলতি করছেন। দ্রুততম সময়ের মধ্যে শতভাগ গুণগত মান বজায় রেখে যথাযথ ডিজাইন, পেসিফিকেশন অনুযায়ী কাজ সম্পাদন করতে পারবে বলে প্রতিয়মান হচ্ছে না। উপরন্ত তাদের দ্বারা হাওরের ফসলের ক্ষতি হওয়ার সম্ভাবনা বিদ্যমান রয়েছে বিধায় এসব পিআইসির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া জন্য অভিযোগ করা হয়েছে।
যেসব পিআইসি সভাপতির বিরুদ্ধে জিডি করা হয়েছে তারা হলেন, ১৪নং পিআইসি সভাপতি আব্দুল মতিন,৫৯নং পিআইসি সভাপতি সারোয়ার হোসেন,৭৬নং পিআইসি সভাপতি আব্দুল হাসিম,৮৮নং পিআইসি সভাপতি রাধা রমন সরকার,৯০নং পিআইসি সভাপতি আব্দুল তায়েব,৯১নং পিআইসি সভাপতি বিনয় তালুকদার, ৯৬নংপিআইসি সভাপতি রাধিকা রঞ্জন তালুকদার, ৯৭নং পিআইসি সভাপতি হরিধন সরকার,৮১নংপিআইসি সভাপতি মজবুল মিয়া,৮৭নংপিআইসি সভাপতি ভানু চক্রবর্তী,৮৩নংপিআইসি সভাপতি জামাল হোসেন।
জামালগঞ্জ থানার আফিসার ইনচার্জ (তদন্ত) মিজানুর রহমান সিদ্দিকি বলেন,পিআইসিদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি(জিডি) করা হয়েছে। সাধারণ ডায়েরি(জিডি) নং ১০১.তারিখ ৩/৩/২০১৮ইং। তাদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com