বুধবার, ২৯ Jun ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে প্রশাসনের নিষেধাজ্ঞা উপেক্ষা করে সরকারি জায়গায় দালান নির্মাণ

জগন্নাথপুরে প্রশাসনের নিষেধাজ্ঞা উপেক্ষা করে সরকারি জায়গায় দালান নির্মাণ

নিজস্ব প্রতিবেদক::
সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রশাসনের নিষেধাজ্ঞা উপেক্ষা করে সরকারি জায়গায় দালান নির্মাণ নিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।
জানাগেছে, প্রায় দুই মাস আগে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী জাবের মিয়ার পিতা আছদ্দর আলী সরকারি খাস জায়গায় নতুন দালান নির্মাণ কাজ শুরু করেন। এ জায়গা এক সময় বিবিয়ানা নদীর তলদেশ ছিল। খবর পেয়ে জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হোসাইন মুহাম্মদ হাই জকি উক্ত দালানের নির্মাণ কাজ বন্ধ করে দেন। এর পরও প্রশাসনের নিষেধাজ্ঞা উপেক্ষা করে লুকিয়ে লুকিয়ে দালানের নির্মাণ কাজ করা হয়। সরজমিনে দেখা যায়, প্রশাসনের নিষেধ অমান্য করে দালানের ছাদ ঢালাই কাজ করা হয়েছে।
এ সময় কথা হয় আছদ্দর আলী, আজিজুর রহমান, মোফাজ্জল হোসেন, আবদুল বাছিত, আবু কাওছার সহ গ্রামের বিভিন্ন লোকজনের সাথে। তখন দালান নির্মাণকারী আছদ্দর আলী বলেন, এটি সরকারি জায়গা সত্য, তবে আমরা অনেক বছর ধরে বসবাস করছি। তিনি আরো বলেন, প্রশাসনের লোকজন কাজ বন্ধ করে যাওয়ার পর আমাদের পাইলগাঁও ইউপি চেয়ারম্যান মখলুছ মিয়া প্রশাসনকে ম্যানেজ করে আবারো কাজ করানোর অনুমতি এনেছেন। প্রশাসনের সাথে সমস্যা সমাধান হওয়ায় আমরা কাজ করছি।
এ ব্যাপারে পাইলগাঁও ইউপি চেয়ারম্যান মখলুছ মিয়া বলেন, এ গ্রামের অধিকাংশ বাড়ি-ঘর সরকারি জায়গায়। আছদ্দর আলীর পরিবার অনেক বছর ধরে এখানে বসবাস করছে। তাই তাদেরকে আইনগত সহায়তা করার অনুরোধ করেছি প্রশাসনকে।
এ ব্যাপারে জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হোসাইন মুহাম্মদ হাই জকি বলেন, নিষেধাজ্ঞার পর কাজ করার বিষয়টি খোঁজ-খবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com