শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
শান্তিগঞ্জে ঝিনুকে ইমেজ প্রবেশকরণ বিষয়ে প্রশিক্ষণ শান্তিগঞ্জ যুব ফোরাম কর্তৃক গ্রামীণ নারী দিবস উদযাপন দেশকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ শান্তিগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব  শান্তিগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে শান্তিগঞ্জে র‍্যালি ও আলোচনা সভা  শান্তিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শান্তিগঞ্জে সমাজসেবার ফিল্ড সুপারভাইজার হেলাল আর নেই, দাফন সম্পন্ন  জামিন পেয়ে বাড়িতে ফিরলেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ৩ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ৫৭ বার
oplus_2

স্টাফ রিপোর্টার::

হাওরাঞ্চলের মানুষের বহুল প্রত্যাশিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (সুবিপ্রবি) তে চার বিষয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে চুড়ান্তভাবে ভর্তি নিশ্চিত করেছে ১২৮ শিক্ষার্থী। প্রথম বর্ষের (২০২৩-২৪) ক্লাস আগামী ৩ নভেম্বর শুরু হবে বলে জানিয়েছেন সুবিপ্রবি কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গতকাল বিকেল ৪ টায় তিনদিন ব্যাপী চলমান এই চুড়ান্ত ভর্তি কার্যক্রম শেষ হয়েছে। এতে চার বিভাগে ১২৮ শিক্ষার্থী ভর্তি চুড়ান্ত করেছেন৷ এরমধ্যে রসায়ন বিভাগে ২৮ জন, পদার্থ বিভাগে ৩০ জন , গণিত বিভাগে ৩০ জন ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ৩৮ জন শিক্ষার্থী চুড়ান্ত ভর্তি নিশ্চিত করেছেন৷ আগামী ৩ নভেম্বর অস্থায়ী ক্যাম্পাসে পাঠদান শুরু করবে হাওরাঞ্চলের সবচেয়ে বড় শিক্ষা প্রতিষ্ঠান সুবিপ্রবি। বহুল কাঙ্ক্ষিত ও প্রত্যাশিত এই প্রতিষ্ঠানের দৃশ্যমান কার্যক্রম শুরু হওয়ায় খুশি হাওরপাড়ের মানুষজন।

এ ব্যাপারে উচ্ছ্বাস প্রকাশ করে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবু নঈম শেখ বলেন, সুনামগঞ্জবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হচ্ছে। আগামী ৩ নভেম্বর ক্লাস শুরু মধ্য দিয়ে ইতিহাসের সাক্ষী হতে যাচ্ছি আমরা৷ যদিও আমাদের এখনো স্থায়ী ক্যাম্পাস নেই তবুও আমরা শিক্ষার্থীদের নিরাপত্তাসহ সকল সুযোগ সুবিধা দিতে বদ্ধ পরিকর৷ সুবিপ্রবি প্রতিষ্ঠায় যারা অগ্রণি ভূমিকা রেখেছেন তাদের এবং সার্বিক সহযোগিতার জন্য সুনামগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর