রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

শান্তিগঞ্জে ২য় দিনেও বিএনপির অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ৬৩ বার
স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যোগে ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবীতে দ্বিতীয় দিনে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
বুধবার(১৫ আগস্ট) সকাল ১০ টা থেকে বিকেল পর্যন্ত শান্তিগঞ্জ উপজেলা পরিষদের পার্শ্বে অবস্থান নেন বিএনপির হাজার হাজার নেতাকর্মীরা।
এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সহ-সভাপতি ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ফারুক আহমদ। প্রধান অতিথি
বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি আনসার উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ  উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের  বিভিন্ন ইউনিটের হাজার  নেতাকর্মী।  অবস্থান কর্মসূচী চলাকালীন সময়ে বক্তারা অন্তর্বতীকালীন সরকারকে উদ্দ্যেশ্য করে বলেন আজকের এই স্বাধীন বাংলাদেশের নির্মাতা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের তরুণ প্রজন্ম আমাদের ছাত্র জনতা। খুনি হাসিনার নির্দেশে তাহার পোষা পুলিশ বাহিনী দিয়ে যেভাবে নির্মমভাবে হত্যা করা হয়েছে তাদের হত্যার বিচার আন্তর্জাতিক ট্রাইবুনালে করতে হবে। দেশের টাকা পাচারকারী রাগব বোয়ালদের আইনের আওতায় এনে তাদের সম্পদ বাজেয়াপ্ত করতে হবে। দেশ সংস্কার করে ক্রমান্বয়ে একটি অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন এর ব্যবস্থা করতে হবে। তারা নেতাকর্মীদেরকে উদ্দ্যেশ্য করে বলেন, ঐক্যবদ্ধ থেকে  সর্বাবস্থায় ধৈর্যের পরিচয় দিবেন। কোন ধরনের দাঙ্গা হাঙ্গামা, সংখ্যলগু ভাই বোনদের বাড়ী ঘরে হামলা করা যাবেনা প্রয়োজনে তাদের বাড়ী ঘর পাহাড়া দিতে হবে। রাষ্ট্রীয় কোন সম্পদ কেউ নষ্ট করতে চাইলে তাৎক্ষণিক তা প্রতিহত করতে হবে। আগামী দিনে কেন্দ্রীয় যে কোন কর্মসূচীতে সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করার আহবান জানান তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর