মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে কালবৈশাখীতে দুই শতাধিক ঘরবাড়ি-দোকান বিধ্বস্ত

সুনামগঞ্জে কালবৈশাখীতে দুই শতাধিক ঘরবাড়ি-দোকান বিধ্বস্ত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ের আঘাতে দুই উপজেলার ২০ গ্রামের দুই শতাধিক বাড়িঘর ও দোকান বিধ্বস্ত হয়েছে। তবে সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে শান্তিগঞ্জ উপজেলায়।

রোববার (৩১ মার্চ) রাত ১১টার দিকে শুরু হওয়া ঘণ্টাব্যাপী এই ঝড়ের তাণ্ডবে ভেঙে যায় সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জ উপজেলার অসংখ্য ঘরবাড়ি, গাছপালা ও দোকানপাট।

ঝড়ের সময় সিএনজি অটোরিকশায় করে সুনামগঞ্জ পৌর শহরের সদর হাসপাতালে যাচ্ছিলেন কয়েকজন। পথে কালিবাড়ি পয়েন্টের পুরাতন শিল্পকলা একাডেমির সামনে একটি গাছ সিএনজি অটোরিকশার উপরে ভেঙে পড়লে তিনজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

jagonews24.com

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ওয়ালীউল্লাহ বলেন, ঝড়ের সময় হাসপাতালে যাওয়ার পথে একটি গাছ সিএনজি অটোরিকশার উপরে ভেঙে পড়ে। এতে তিনজন আহত হন।

শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা বলেন, ঝড়ের তাণ্ডবে এই উপজেলায় শতাধিক ঘরবাড়ি ও দোকানের ক্ষতি হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com